বলিউড

মায়ের সঙ্গে এয়ারপোর্ট এ ধরা দিল ছোট্ট গোলা, মুম্বাই এয়ারপোর্টে ভারতী এবং তার সন্তানকে ক্যামেরাবন্দি করল পাপ্পারাজিৎরা

আমাদের দেশের প্রথম মহিলা কমেডিয়ান বলতে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি হলেন ভারতী সিং। গোটা দেশের মানুষের কাছে ভারতী এখন বিপুল পরিমাণ জনপ্রিয়। দেশের কোনায় কোনায় ছড়িয়ে রয়েছে ভারতীর অসংখ্য ভক্তরা। ২০২২ সালের ৩রা এপ্রিল মা হয়েছিলেন ভারতী। স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তার কয়েক বছর আগে। হার্ষ এবং ভারতীর জুটি আমাদের সকলের কাছে বেশ জনপ্রিয়। দুজনেই কমেডিয়ান এবং দুজনকে একসঙ্গে দেখতে দর্শক বেশ পছন্দ করেন।

ভারতীর সন্তান জন্মানোর পর থেকেই স্টার কিডে পরিণত হয়েছে সে। কখনো এয়ারপোর্টে আবার কখনো শুটিং ফ্লোরে ভারতী কে তার সন্তানের সঙ্গে দেখা যায়। সন্তানের ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করা মাত্রই সেই ছবি রাতারাতি ভাইরাল হয়ে পড়েছিল। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছে ভারতীর সন্তান ইতিমধ্যে, সম্প্রতি কয়েকদিন আগে ভারতী এবং তার সন্তানের গোলা কে দেখা গিয়েছে। ছেলে কে কোলে নিয়ে এয়ারপোর্ট থেকে হেঁটে আসছিলেন ভারতী। সঙ্গে সঙ্গেই তাকে ঘিরে ধরে পাপ্পারাজিরা। উল্লেখ্য ভারতীর সন্তানের নাম এখনো পর্যন্ত কেউ ঠিকমতো জানেন না। যার কারণে সকলেই তাকে ভালোবেসে গোলা বলে ডাকে।

এয়ারপোর্টে গোলা কে জিনসের জগার্স ও সাদা টি-শার্ট পড়ে দেখা গিয়েছিল। আর তার মায়ের পরনে দেখা গিয়েছিল সাদা রঙের টি-শার্ট ও ট্রাউজার। ক্যামেরার সামনে ঐদিন গম্ভীর ভাবেই দেখা গিয়েছিল গোলাকে। সকলের থেকে সে গোল গোল করে চেয়েছিল। ভারতী জানান মামাবাড়ি ঘুরতে গিয়েছিল গোলা, সেখান থেকেই ফিরছে দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button