চিনতে পারছেন এই সুন্দরী কন্যাকে? সেই ‘কভি খুশি কভি গম’ এর ছোট্ট পূজা, এখন কত বড় হল?

অসাধারণ সুন্দরীর অধিকারিণী তিনি, তার রূপের জাদুতে যে কেউ আচ্ছন্ন হয়ে যেতে পারে। তবে সে কে, সে আর কেউ নন তিনি হলেন মালবিকা রাজ্। যার রূপের ছটায় যে কেউ মগ্ন হয়ে যেতে পারে নিমেষে। কিন্তু কে এই সুন্দরী, তার পরিচয় কি কোথাথেকে বা এসেছেন তিনি।

আরে ধীরে ধীরে সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন আপনারা। আগে বলুন কাভি খুশি কাভি গম সিনেমাটিকে মনে পরে? সেই শাহরুখ-কাজল কেমিস্ট্রি, সেই করিনা কপূরের জনপ্রিয় পু চরিত্র আবার সাথে অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের অসাধার অভিনয় সব মিলিয়ে এক অনন্য সম্পদই বলা চলে করন জোহরের এই ফ্যামিলি ড্রামা। কিন্তু মালবিকার সঙ্গে এই সীমার কি সম্পর্ক তাই ভাবছেন। আছে আছে সম্পর্ক আছে।

মালবিকার প্রথম বলিউড সিনেমা হল করন জোহরের কাভি খুশি কাভি গম। করিনা কাপুরের জনপ্রিয় চরিত্র পু বা পূজার ছোটবেলার কথা মনে আছে।

সেই ছোট্ট পূজাই হল মালবিকা রাজ্। ভাবুন তাহলে একবার সেই ছোট্ট পূজা আজ এক অসামান্য সুন্দরী। নিজের জীবনের প্রথম বলিউড ছবিতে কাজ করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Malvika Raaj (@malvikaraaj)

ছোট পূজা আর ছোট্ট রোহানের খুঁনসুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। এটি মালবিকার প্রথম ও শেষ ছবি এর পর আর তাকে কোনো সিনেমায় দেখতে পাওয়া যায়নি, নিজের পড়াশুনায় মন দেন তিনি।

তারপর বড়ো হয়ে নিজের পড়াশুনা শেষ করে মডেলিংয়ের জগতে আসেন মালবিকা। তবে তার রেইনট্রি হয় ঠিকই কিন্তু তামিল ইন্ডাস্ট্রিতে।

 

View this post on Instagram

 

A post shared by Malvika Raaj (@malvikaraaj)

এতগুলো বছর পর তাকে একটি তামিল সিনেমায় কাজ করতে দেখা যায়। যদিও মালবিকার একটি বলিউড ছবিও এই বছর মুক্তি পাবার কথা ছিল।কিন্তু লকডাউনের জন্য মুক্তার তারিখ পিছিয়ে যায়।

সেই ছোট্ট পূজা এখন যথারীতি সুন্দর ও গ্ল্যামারাস হয়ে পড়েছেন। তার প্রত্যেকটি ছবিতে তার সৌন্দর্য চোখে পড়ার মতো। মালবিকার সঙ্গে এই ছবিটিতে কাজ করেছেন রিনসিং ডেনসন পা।

ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছেন নায়িকা থেকে দর্শক। এটিট মালবিকার বোরো হানার পর বলিউডে প্রথম কাজ। এবার দেখার অপেক্ষা যে মালবিকা শুধু সুন্দরী নাকি তার অভিনয়ও দর্শকদের তাক লাগিয়ে দিতে পারে কি না।