টলিউড

‘ভন্ড পশুপ্রেমী’! সারমেয় কান্ডে এবার শশাঙ্কের পাশাপাশি অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেও তীব্র ট্রোলড হতে হল নেটিজেনদের কাছে

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের আনা অভিযোগে। অভিনেত্রী জানিয়েছিলেন তার সঙ্গে ডেটে যাবেন বলে নিজেকে রেড ভলেন্টিয়ার্স নামে পরিচয় দেওয়া শশাঙ্ক ভাবসর নামের এক যুবক একটি কুকুরের বাচ্চার দায়িত্ব নিয়েছিলেন।

কিন্তু ডেটে মিটে যেতেই শশাঙ্ক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন টুম্পা নামের সেই কুকুরের বাচ্চাটি যা তার তত্ত্বাবধানে ছিল সে মারা গিয়েছে। এরপরই শশাঙ্কের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছিলেন শ্রীলেখা।

তবে এবার শশাঙ্কের বিরুদ্ধে আনা পাঁচটি মামলার পাশাপাশি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বিরুদ্ধেও পাল্টা শশাঙ্ক মানহানি এবং খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। পাশাপাশি একটি বেসরকারী সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি অভিযোগ করেছেন যে অন্যদেরকে শ্রীলেখা গোটা বিষয়টি নিয়ে উস্কে গিয়েছেন। ফলে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে শশাঙ্ককে।

কিন্তু গোটা বিষয়টির দায়ভার পরে নিতে অস্বীকার করেছেন শ্রীলেখা। পাশাপাশি ডেটে যাওয়ার লোভে কুকুর ছানাকে হত্যা করার মতো গুরুতর অভিযোগকেও অস্বীকার করেছেন শশাঙ্ক।

বলাই বাহুল্য এর আগেও নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল শ্রীলেখাকে। ডেটে যাওয়ার বদলে কুকুরছানার প্রাণ নিয়ে তিনি ছিনিমিনি খেলেছেন এমন অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। শশাঙ্কের মত সোশ্যাল মিডিয়ায় সমানভাবে কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনিও। এখন তার বিরুদ্ধে আনা অভিযোগের উত্তরে তিনি কি পদক্ষেপ নেন সেটাই দেখার।

Back to top button