বলিউড

‘হায় গরমি’ গানে মেয়ের বয়সী নোরা ফাতেহির সঙ্গে নাচ করতে করতে হঠাৎ মঞ্চ থেকে গড়িয়ে পড়ে গেলেন সালমান! ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় উঠেছে দারুন হাসির রোল

দীর্ঘ কয়েক দশক ধরে বলিউডের রাজত্ব চালিয়ে যাচ্ছেন সকলের প্রিয় ভাইজান। তবে এখনো বর্তমান সময়ের অভিনেতাদের টেক্কা দিতে পারেন তিনি। বয়স পঞ্চাশ পেরিয়ে গেছে বহুদিন কিন্তু এখনো একই রকম ফিট, ফাইন এন্ড হ্যান্ডসাম তিনি। অভিনয় হোক বা বিগবসের সঞ্চালনা সবটাতেই তিনি একেবারে পারদর্শী। তবে সম্প্রতি নাচ করতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গেলেন সালমান খান। সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে আসুন দেখে নেওয়া যাক কি হয়েছিল।

বিগ বস সিজন ১৪ এর অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বলিউডের একাধিক তারকার। আর তার মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় ডান্সার নোরা ফাতেহি। মঞ্চে উঠে নিজের জনপ্রিয় গান ‘হায় গার্মি’ সঙ্গে নাচ করতে শুরু করলেন নোরা এবং পাশে দাঁড়িয়ে থাকা ভাইজান নিজের ব্লেজার খুলে তাল মেলাতে থাকেন। আর নাচ করতে করতেই নিজের সেই জনপ্রিয় পোজ দিয়ে নাচ করেন নোরা এবং তার সঙ্গে তাল মিলালে সালমান খান মেঝেতে শুয়ে পড়ে সেই স্টেপটি করার সময়। আর সেটি করার সময় সিড়ি থেকে হঠাৎই পড়ে যান ভাইজান।

নোরার সঙ্গে তাল মিলিয়ে ওসব করতে গিয়ে ঘটে বিপত্তি। ধীরে ধীরে কখন সিঁড়ির দিকে এগিয়ে গিয়ে পড়ে গেছেন সালমান খান তা নিজেই বুঝতে পারেনি। ততক্ষণে অবশ্য নোরা ফাতেহি নিজের নাচ বন্ধ করে সালমান খানকে সামলাতে ব্যস্ত। কিন্তু তাতে কোনো লাভ হয়নি আর সালমান খানের এই হঠাৎ পড়ে যাওয়া মজার বিষয় হচ্ছে। বর্তমানেএই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে সালমান খান টাইগার ৩ ছবি নিয়ে ব্যস্ত।২০২৩ সালে মুক্তি পাবে ভাইজানের এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button