বলিউড

‘তোমাকে ছাড়া বাঁচব না’, কপিল শর্মা শো তে এসে কপিলকে সকলের সামনে জড়িয়ে ধরলেন দীপিকা, টেলিভিশনে নিজের মনের কথা জানালেন দীপিকাকে

যদিও কপিল শর্মা তার শোতে প্রতিটি সুন্দরী অভিনেত্রীর সাথে ফ্লার্ট করেন বলেই আমরা জানি। তবে দীপিকা পাড়ুকোনের জন্য তার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তিনি এই কথা বহুবার নিজের শোতে বলেছেন। আজকাল দীপিকা তার আসন্ন ছবি ‘গেহরাইয়া’-এর প্রচারে ব্যস্ত। সেই কারণেই তাকে আগামী সপ্তাহে কপিলের শোতে দেখা যাবে। সাথে থাকছেন অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য কারভা এবং পরিচালক শকুন বাত্রাও তাঁর সাথে থাকছেন। এই ছবিটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

সম্প্রতি চ্যানেল এর পক্ষ থেকে একটি প্রোমো ভিডিও ভাইরাল হয়েছে, সেই ভিডিওতে কপিল শর্মাকে তার স্টাইলেই দীপিকা পাড়ুকোনের সাথে ফ্লার্ট করতে দেখা যায়। প্রোমোর শুরুতে, কপিল শর্মাকে দীপিকাকে দেখে রোমান্টিক গান ‘হুমে তুমসে পেয়ার কিতনা…’ গাইতে দেখা যায়। বিনিময়ে দীপিকাও তার সাথে এই গানটি গেয়ে তাকে জড়িয়ে ধরেন। চলতি সপ্তাহেই এই পর্ব টিভির পর্দায় দেখা যাবে।

এরপর ধীরে ধীরে নানান কথার মাঝে হারিয়ে যান কপিল। দীপিকাকে দেখে তিনি হয়ে যান বাকরুদ্ধ। দীপিকা জানতে চান, ‘চিত্রনাট্য ভুলে গেছো? তবে কপিল যে দীপিকার সৌন্দর্যেই মুগ্ধ হয়েই কপিল সব ভুলে গেছেন তেমনটাই নিজের মুখে স্বীকার করে কপিল। কপিলও মজা করে বলেন, ‘কী হয়েছে?’ এই কথাটা যদি আগে জানাতে চাইতে। হয়ত তোমাকে বলতাম, কিন্তু এখন।’ এই কথাটা বলে কাপিল দীপিকা কে ইঙ্গিত দেন যে এখন বর্তমানে তারা দুজনেই বিবাহিত তাই আর কোন সুযোগ নেই। তবে তার কথাই বোঝা গেল যে দীপিকাকে তিনি মনেপ্রাণে ভালোবাসেন।

Back to top button