বলিউড

আলিয়ার গাঙ্গুবাঈকে হারিয়ে দিলো ‘দ‍্য কাশ্মীর ফাইলস’! হলিউডের ‘ব্যাটম্যান’ কে ছাপিয়ে দুদিনেই ১০ কোটির বেশি ব্যবসা করলো বিবেক অগ্নিহোত্রীর ‘দ্যা কাশ্মীর ফাইলস’

হাজারো বিতর্কও জল্পনা-কল্পনার পর অবশেষে মুক্তি পেলো বিবেক অগ্নিহোত্রীর বহুল প্রতিক্ষীত ছবি ‘দ‍্য কাশ্মীর ফাইলস’। কাশ্মীর পণ্ডিতদের দুর্দশা, গণহত্যা, অত্যাচারের সমস্ত নির্মম কাণ্ডকারখানা নিয়ে সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। ছবির ট্রেইলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করেছিল কবে এই ছবি সিনেমা হলে মুক্তি পাবে তার জন্য। অবশেষে মুক্তি পেল এবং প্রথম দিনেই হাউসফুল সিনেমা হল। আর সবথেকে বড় বিষয় হল এই ছবি নিয়ে শুধুমাত্র উত্তর ভারতে নয় বাংলার মানুষের উত্তেজনাও চরমে।

বেশ কয়েকটি সিনেমা হল এর টিকিট নাকি শেষ হয়ে গিয়েছিল প্রথম দিন। শহরের বেশ নামী-দামী মাল্টিপ্লেক্স মলগুলোতেও ছবির টিকিটের সংখ্যা কম পড়েছিল। অনলাইনেও টিকিট নাকি পাওয়া যাচ্ছিল না। সব মিলিয়ে কাশ্মীর ফিল্মসের ব্যবসা তুঙ্গে উঠেছে বলিউডের গঙ্গুবাই, হলিউডের ব্যাটম্যান এবং দক্ষিনের রাধেশ্যাম কে ভুলে সিনেমাপ্রেমীরা এখন দ্যা কাশ্মীর ফাইলসের মজেছেন।

প্রত্যাশার চাইতে অনেক বেশি ভালো ব্যবসা করেছে এই ছবি। বলিউডের বিশেষজ্ঞরা বেশ চিন্তায় ছিল এই ছবি নিয়ে কারণ বর্তমানে দক্ষিণী ছবিগুলির চাহিদা দিনে দিনে যে পরিমাণ বাড়ছে তাতে রাধেশ্যাম এর পাশাপাশি এই ছবি মুক্তি নিয়ে বেশ চিন্তায় ছিল প্রত্যেকেই। কিন্তু আশাহত করেনি এই ছবি। মুক্তির প্রথম দিনেই এই ছবির ব্যবসা করেছে মোট ৩.৫৫ কোটি টাকা। শনিবার দিন আরও ৭ কোটি টাকা ব্যবসা হয়েছে। বুট মিলিয়ে মুক্তির দুদিনের মাথাতেই ১০ কোটি টাকা ব্যবসা ছাড়িয়ে গিয়েছে এই ছবি।

Back to top button