বলিউড

মুক্তি পেল ‘কেজএফ চ্যাপ্টার ২’ এর ট্রেলার, সালমান খানের সব রেকর্ড ভেঙে দিলো নিমেষেই, ছবির ট্রেলার দেখেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে

সিনেমাপ্রেমীদের জন্য দারুন খবর। মুক্তি পাচ্ছে একের পর এক হিট ছবি। ২০১৮ সালে ২১ শে ডিসেম্বর মুক্তি পেয়েছিল কেজিএফ চ্যাপটার ওয়ান। সে বছর বক্সঅফিসে মোট আড়াইশো কোটি টাকা ব্যবসা করেছিল এই ছবি। এই ছবির মাধ্যমেই দক্ষিণী অভিনেতা যশ সারা ভারতবর্ষে জনপ্রিয়তা পেয়েছিল। এবারে খুব শীঘ্রই আসতে চলেছে কেজএফ চ্যাপ্টার 2। ছবিতে অভিনেতা যশ থাকছেনই এর পাশাপাশি থাকেন সঞ্জয় দত্ত, রবীনা ট্যান্ডন এর মতো অভিনেতা অভিনেত্রীরা। আর এই রবিবার ছবির ট্রেইলার মুক্তি পাওয়ার পরেই উত্তেজনা ছেয়ে গেছে গোটা সোশাল মিডিয়ায়। ছবির দুর্ধর্ষ ট্রেলার নজর কেড়েছে প্রত্যেকের।

অ্যাকশনে ভরপুর এই ছবির প্রথম চ্যাপ্টার ই দর্শকের মনে বিপুল জনপ্রিয়তা তৈরি করেছিল। যার ফলে খুব অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন প্রত্যেকে চ্যাপ্টার টু এর জন্য। অবশেষে এতগুলি বছর পর মুক্তি পেল ছবির ট্রেলার। চ্যাপ্টার ওয়ান এর অভিনেতা যশ রকির চরিত্রে অভিনয় করেছিলেন রকির চরিত্রের উত্থান থেকে শুরু হয় চ্যাপ্টার টু এর গল্প। দেশের প্রধানমন্ত্রী হিসেবে রবীনা ট্যান্ডন এর চরিত্র ফুটিয়ে তোলা হয় ছবিতে। এর পাশাপাশি সঞ্জয় দত্ত কে আধিরা চরিত্রে দেখা যাবে। আর সবশেষে এন্ট্রি হয় নায়ক যশের। লড়াই হিংসা নিয়ে আলাদা মাত্রা অ্যাকশন এর ছবি নিয়ে আসে বক্স অফিসে।

চ্যাপ্টার ২ এ কেজিএফ অর্থাৎ কোলার গোল্ড ফিল্ডের ত্রাতা হিসেবে তুলে ধরা হয়েছে রকিকে। গরুড়কে মারার পর কোলার গোল্ড ফিল্ডের নায়ক হয়ে ওঠে সে। এবার রকির মুখোমুখি আধিরা। এতেই আবার রয়েছে রশ্মিকা সেনের রাজনৈতির প্রভাব।

২০১৪ সালে ‘কেজিএফ’ এর প্রথম অংশের চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছিলেন পরিচালক প্রশান্ত নীল। তবে সেই গল্প অনেকটা বড় হয়ে যায়, যার জন্য ছবিটিকে দু’ভাগে তৈরি করার সিদ্ধান্ত নেন তিনি। একাধিক ভাষায় ‘কেজিএফ চ্যাপ্টার ১’ মুক্তি পায়। নামী তারকার হাত ধরে তামিল ও কন্নড় ভাষায় ট্রেলারটি মুক্তি পেয়েছে। শোনা যাচ্ছে, তেলুগু ভাষাতেও শীঘ্রই মুক্তি পাবে কেজিএফ চ্যাপ্টার ২-এর ট্রেলার।

Back to top button