বলিউড

আল্লু অর্জুন কে হারাতে এবার দক্ষিণী ছবিতে এন্ট্রি নিচ্ছেন সলমন! এবারে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন বলিউডের সকলের প্রিয় ভাইজান

বলিউডের সুপারস্টার তথা সকলের প্রিয় ভাইজান এবারে পা রাখতে চলেছে দক্ষিণ ইন্ডাস্ট্রিতে। হ্যাঁ, এবারে সালমান খানকে দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখা যাবে। এর আগে বহুল দক্ষিণী সিনেমার রিমেকে বলিউডে সিনেমা বানানো হয়েছে যেখানে সালমান খান অভিনয় করেছেন। তবে এবারে বলিউড নয় বরং সরাসরি দক্ষিণ ইন্ডাস্ট্রিতে কাজ করতে চলেছেন তিনি।

শোনা যাচ্ছে দক্ষিণী ইন্ডাস্ট্রির বড় অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন ভাইজান। চিরঞ্জীবী হলেন দক্ষিণ ইন্ডাস্ট্রি একজন বড় মাপের অভিনেতা। তার পাশেই এবারে অভিনয় করতে চলেছেন বলিউডের সালমান খান। মালায়ালাম ইন্ডাস্ট্রির সুপারহিট ছবি লুসিফারের রিমেক ভার্শন বার করতে চলেছে দক্ষিণ ইন্ডাস্ট্রি। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে চিরঞ্জীবীর কে। এর আগে তিনি ১৫০ এর বেশি সিনেমাতে অভিনয় করেছেন। চিরঞ্জীবীর পরবর্তী ছবি গডফাদার এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সালমান।

আগামী ১২ই মার্চ থেকেই সালমান নিজের চরিত্রের জন্য শুটিং করতে কাজরাট-এর এন ডি স্টুডিওতে যাবে। ছবির মধ্যে একটি অ্যাকশন সিন এ সালমান এবং চিরঞ্জীবীর কে একসাথে দেখা যাবে, ছবিটির পরিচালনায় রয়েছেন মোহন রাজ। এর আগে সুপারহিট মালায়লাম ছবি ‘লুসিফার’ এর রিমেক তৈরি করছেন চিরঞ্জীবী। দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে ভাইজানের, দুই পরিবার এর মধ্যেও যোগাযোগ রয়েছে।

তবে দক্ষিণী ওই সিনেমার শুটিং কবে শুরু হবে তা এখনো জানা যায়নি, বর্তমানে ভাইজান টাইগার ৩ এর শুটিং এর জন্য ব্যস্ত রয়েছেন। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখার কথা শুনে সালমান ভক্তরা অধীর আগ্রহে দিন গুনছে। এরপর এই ছবির শুটিং শেষ করে ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির জন্য ফটোশুট করবেন ভাইজান। আগামী ৩০শে ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাবে সেই ছবি।

Back to top button