বলিউড

নিজের স্বামী ছেড়ে স্ত্রীরা থাকবেন অন্যের স্বামীর সঙ্গে! সাহসী রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

আমেরিকার জনপ্রিয় রিয়ালিটি শো ‘Temptation Island’ এর আদলে এবার ভারতবর্ষে সম্প্রচারিত হতে চলেছে এক দুঃসাহসিক রিয়েলিটি শো। যা ইতিমধ্যেই চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে বিবাহিত এবং সিঙ্গেলরা যোগদান করবেন এই রিয়েলিটি শোতে। তবে ৮ থেকে ১০ সপ্তাহের এই রিয়েলিটি শো চলাকালীন সঙ্গী অদল বদল করতে দেখা যাবে এই শোতে যোগদান করা প্রতিযোগীদের।

জানা গিয়েছে একতা কাপুরের পরিচালনায় আসতে চলেছে এই রিয়েলিটি শো। যা দর্শকরা দেখতে পাবেন অল্ট বালাজি ওটিটি প্লাটফর্মে। ফলে নেটিজেনরা মনে করছেন সেন্সরশিপের কোন বালাই থাকবে না এই রিয়েলিটি শো চলাকালীন। পাশাপাশি বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে দেখতে পাওয়া যাবে এই রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হিসেবে। জানা গিয়েছে এমএক্স প্লেয়ারেও দেখতে পাবেন দর্শকরা।

জানা গেছে চলতি মাসের ২৬ তারিখ থেকে শুরু হতে চলেছে এই রিয়েলিটি শোর সম্প্রচার। দর্শকদের একটি বড় অংশ মনে করছেন যেহেতু এটি টিভিতে সম্প্রচারিত হবে না সেজন্য নানা বিস্ফোরক দৃশ্য দেখতে পাওয়া যাবে এখানে। পাশাপাশি অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপস্থিতি সেই সম্ভাবনাকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে, সে কথা স্বীকার করেছেন দর্শকরা। ফলে ভারতীয় দর্শকরা এখন এই দুঃসাহসিক রিয়েলিটি শো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button