বলিউড

‘সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন’, মুক্তি পেল সিদ্ধার্থ শুক্লার স্মৃতিতে শেহেনাজ গিল এর গান, রইলো ভিডিও

মাস দুয়েক হতে চলল আমরা আমাদের মধ্যে থেকে হারিয়েছি বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধর্থ শুক্লা কে। নিজের কাছের মানুষকে হারানোর ক্ষত এখনো সতেজ শাহনাজ এর মধ্যে। গত বছরের সেপ্টেম্বরে আমরা আমাদের মধ্যে থেকে হারিয়েছি বিগ বস ১৩ এর বিজয়ী এবং টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধর্থ শুক্লা কে। ক্ষতটা এখনো সতেজ অনেকেই এখনো ভুলতে পারেননি সিদ্ধার্থের মৃত্যু। প্রিয় মানুষ ছাড়াও সিদ্ধার্থের অনেক ভক্তরাই এখনো তাকে মিস করে।

সিদ্ধার্থ চলে যাওয়ার পর থেকে এখন অব্দি সামাজিক মাধ্যমে ফেরেননি প্রেমিক শাহনাজ। নিজেকে সবকিছু থেকে দূরে রেখেছেন, আমরা সকলেই জানি শাহনেওয়াজ একজন হাসিখুশি প্রাণোচ্ছল প্রকৃতির মেয়ে। তবে সিদ্ধার্থ শুক্লার মৃত্যু তার হাসি টুকু কেড়ে নিয়েছে। কিন্তু তিনি মনে করেন সিদ্ধার্থ তার সঙ্গে রয়েছে সব সময়। তাই সিদ্ধার্থের উদ্দেশ্যে একটি গান কয়েকদিন আগে রিলিজ করে যেখানে শাহনাজ নিজে রয়েছেন। যে গানটি তিনি গেয়েছেন তার নাম হলো ‘তু ইয়েহি হ্যায়’।

গানের পোস্টার ইতিমধ্যেই সকলের সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। শেহেনাজ নিয়ে সেই পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে তাদের কাটানো একটি মুহূর্তের ছবি এই গানটি জুড়ে রয়েছে। এমনকি গানের পোস্টারে লেখা রয়েছে ‘সিদ্ধার্থের জন্য আমার ট্রিবিউট।’ দুমাস পরে আবার সোশ্যাল মিডিয়ায় ফিরলেন অভিনেত্রী শাহনাজ। তবে একা নয় সিদ্ধার্থ শুক্লার স্মৃতি নিয়ে তাকে আবার ফিরতে দেখা গেল সোশ্যাল মিডিয়াতে।

Back to top button