বলিউড

ভাইয়ের জন্য কেঁদে অসুস্থ হয়ে পড়ল শাহরুখ কন্যা সুহানা! অভিনেতার পরিবারের দিন ভালো যাচ্ছে না

ভাই আরিয়ান খানের জেলে যাওয়া নিয়ে ভাবতে ভাবতে গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।চলতি সপ্তাহেই মাঝ সমুদ্রের এক বিলাসবহুল জাহাজের পার্টি থেকে এনসিবির হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হলেও পরে পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি। এদিন ছিল তার জামিনের মামলা। আরিয়ান এবং তার আইনজীবী সতীশ মানশিন্ডে তীব্র সওয়াল জবাব করলেও জামিন অবশ্য মেলেনি আরিয়ান এবং ওই পার্টি থেকে গ্রেপ্তার হওয়া অন্যান্যদের।

প্রসঙ্গত এদিন আদালতে দাঁড়িয়ে শাহরুখ পুত্র জানিয়েছেন যে তার বয়স ২৩ এবং এর আগে তার কোন ক্রিমিনাল রেকর্ড নেই। পাশাপাশি তাকে জামিন দিলে তিনি কোথাও পালিয়ে যাবেন না সে কথাও জানিয়েছেন আরিয়ান। তবে তার কথার গ্রহনযোগ্যতা না থাকায় শেষ পর্যন্ত আদালতের তরফে তাকে জামিন দেওয়া হয়নি। পাশাপাশি বিচারকরা জানিয়ে দিয়েছেন যে জামিন পেতে হলে বিশেষ আদালতে এবার আবেদন করতে হবে আরিয়ানকে। সেখানেই নির্ধারিত হবে তিনি জামিন পাবেন কিনা।

তবে এদিন আরিয়ানের আইনজীবী জানান যে তার মক্কেলের কাছ থেকে কোনরকম ড্রাগ পাওয়া যায়নি। তবে কোর্টের তরফে জানানো হয় আরিয়ানের কাছে কিছু পাওয়া না গেলেও তার সঙ্গে থাকা সঙ্গীদের থেকে যথেষ্ট পরিমান ড্রাগ পাওয়া গেছে। যে কারণে নাকচ করে দেওয়া হয় সকলের জামিন। বলাই বাহুল্য এখন আরিয়ানের দিকেই তাকিয়ে রয়েছে গোটা দেশ।

Back to top button