বলিউড

মুম্বাইয়ের তাজ হোটেলে ১০ কোটি টাকা দিয়ে ধুমধাম করে পালন করা হলো শাহরুখ খানের পুত্র আবরামের জন্মদিন! রইলো ভাইরাল ছবি

শাহরুখ খান কে নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। ৯০ দশকের একের পর এক হিট ছবির মাধ্যমে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। সারা দেশের মানুষের কাছে তিনি এখন কিং খান নামেই পরিচিত। স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা খান ও দুই ছেলে আরিয়ান খান, আবরাম খানকে নিয়ে তার সুখী পরিবার। ছোটো ছেলে আবরাম কে শাহরুখ বরাবরই ক্যামেরার লাইমলাইট থেকে দূরে রেখেছেন। কিন্তু স্টার কিড হওয়ার কারণে তার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

গত রবিবার আবরাম এর আরও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রবিবার ছিল শাহরুখ পুত্রের জন্মদিন। আর এই জন্মদিনের বিশেষ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে শাহরুখ খানের পুরো পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছে। ভাইরাল হওয়া ছবিতে শাহরুখ, গৌরী, সুহানা ও আবরাম কে একসাথে দেখা গেছে। স্বপরিবারে শাহরুখ এর এই ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। সকলেই এই ছবিতে নানান রকমের কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by suhana khan (@suhanakhanhotpic)

গৌরী ও শাহরুখ খানের ছোটো ছেলের জন্মদিন মুম্বাইয়ের বড় নামি তাজ হোটেলে বিরাট আয়োজনে পালন করা হয়েছে। ছেলের কথা মাথায় রেখেই অ্যাডভেঞ্চার থিমে জন্মদিনের পার্টি আয়োজন করা হয়েছে। আবরামের বন্ধুদেরও ঐদিন তার জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছে। ছবিতে শাহরুখ খানের বোন শাহনাজ ও তার মেয়ে আলিয়া চিব্বা কেও দেখা গেছে।

ছেলের জন্মদিন পার্টিতে কিং খান নীল রঙের একটি সুন্দর টি-শার্ট পড়েছিলেন। গৌরী খানের পরণেও ছিল নীল রঙের টপ। ছেলেকে কোলে নিয়ে তাকে আদর করতে দেখা গেছে অভিনেতাকে। উল্লেখ্য ২০১৩ সালের ২৭শে মে সারোগেসি পদ্ধতির মাধ্যমে শাহরুখ খান এবং গৌরি খান আবরামের জন্ম দেন।

Back to top button