বলিউড

‘কেন বলিউডের সিনেমা দক্ষিণে ভালো ব্যবসা করতে পারছে না, ঠিক বুঝতে পারছি না’! দক্ষিণী ইন্ডাস্ট্রির রমরমা নিয়ে মুখ খুললেন সলমন খান

বিগত বেশ কয়েক বছর ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে মুক্তি পাওয়া সিনেমাগুলি মুম্বাই তথা ভারতের অন্যান্য জায়গায় বেশ ভাল ব্যবসা করছে। ফলস্বরূপ বক্সঅফিসে এই সিনেমাগুলির আয় দেখে চোখ কপালে ওঠার জোগাড় সাধারণ মানুষের। তবে সেই তুলনায় বলিউডের সিনেমা কিন্তু ভালো ফলাফল করতে পারছে না।

এবার গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গেল বলিউডের ভাইজান সলমন খানকে। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন দক্ষিণের সিনেমায় ঝলমলে জীবনযাত্রা থেকে শুরু করে বড় বড় তারকাকে স্থান দেওয়া হয়। যে কারণে মানুষের সিনেমাগুলি দারুণ পছন্দ হচ্ছে বলে মনে করছেন অভিনেতা। পাশাপাশি তিনি জানিয়েছেন বলিউডের সিনেমাগুলি কেবল মাত্র মুম্বাইয়ের কথা ভেবে বানানো হচ্ছে যে কারণে দক্ষিণের মানুষের মন জয় করতে ব্যর্থ হচ্ছে সেগুলো।

তবে এদিন নিজের গর্ব করতে দেখা দিয়েছে সলমন খানকে। তিনি জানিয়েছেন তার সিনেমা সারা ভারতে জনপ্রিয়। যে কারণে ‘দাবাং’ এর মতো সিনেমা দক্ষিণ ইন্ডাস্ট্রিতে তেলেগু ভাষায় রিমেক করা হয়েছিল। পাশাপাশি এদিন দক্ষিণী সুপারস্টার রামচরনের প্রশংসা করতে দেখা গিয়েছে অভিনেতাকে। তিনি জানিয়েছেন ব্যক্তিগতভাবেও অভিনয়ের প্রশংসা করে রামচরনকে মেসেজ করেছিলেন তিনি। তবে কেন দক্ষিণের সিনেমার মতো বলিউড সিনেমা ভালো ব্যবসা করছে না তা নিয়ে সংশয় প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

Back to top button