বলিউড

ভয়ানক দুর্ঘটনায় স্বীকার হলেন বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী রম্ভা, আশঙ্কাজনক ভাবে হাসপাতালে ভর্তি অভিনেত্রীর মেয়ে

বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী রম্ভা, বড় রকম দুর্ঘটনার শিকার হলেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ছোট মেয়ে এছাড়াও ওই গাড়িতেই উপস্থিত ছিল রম্ভার আত্মীয়-স্বজন এবং তার আরেক সন্তান। অল্পের জন্য প্রত্যেকেই মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে। কিন্তু আশঙ্কা জনক ভাবে হাসপাতালে ভর্তি রয়েছে রম্ভার ছোট মেয়ে। ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী হলেন রম্ভা।

গত ২ দশক ধরে তাকে বলিউডের পর্দায় দেখা না গেলেও জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। ৯০ এর দশকের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী, অক্ষয় কুমার, গোবিন্দা, প্রসেনজিৎ সকলের সঙ্গে একসময় চুটিয়ে কাজ করেছেন এই অভিনেত্রী। আজ তিনিই দুর্ঘটনার কবলে পড়েছেন। দুর্ঘটনায় রম্ভা নিজেও আহত হয়েছে। তার গাড়ি একেবারে দুমড়ে মুছড়ে গিয়েছে সেই দুর্ঘটনার বিবরণ দিয়েছেন অভিনেত্রী নিজেই।

রম্ভা জানিয়েছেন “বাচ্চাদের নিয়ে স্কুল থেকে ফিরছিলাম। সেইসময়েই এক গাড়ি এসে সজোরে ধাক্কা মারে আমাদের গাড়িতে। ভিতরে ছিলাম আমি এবং আমার সন্তানরা আর ওদের দেখভাল করার লোক। আমাদের সকলের অল্পবিস্তর চোট লাগলেও আমার ছোট মেয়ে সাশা এখনও হাসপাতালে ভর্তি। খুব খারাপ দিন। খারাপ সময়ে। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করুন। আপনাদের সকলের প্রার্থনা খুব দরকার এই সময়ে।”

উল্লেখ্য রম্ভা বর্তমানে কানাডার বাসিন্দা। সেখানেই নিজের ঘর সংসার সাজিয়ে নিয়েছেন। স্বামী, দুই মেয়ে এবং ছেলেকে নিয়ে তার সুখের সংসার সেখানে। কয়েক বছর আগে তার ছেলে জন্ম নেয়। সোশ্যাল মিডিয়ার নিজের এই দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী। আর সকলেই অভিনেত্রীর পোস্টের তার মেয়ের দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by RambhaIndrakumar💕 (@rambhaindran_)

Back to top button