বলিউড

ভেঙে চুরমার হলো বাহুবলির রেকর্ড! বক্সঅফিসে ‘ফুল’ নয় ‘ফায়ার’ প্রমাণিত হলো পুষ্পা সিনেমা

গতবছর শেষের দিকে মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্যা রাইজ’। এই দক্ষিণী ছবি বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে। ৪০০ কোটির বেশি ব্যবসা করেছে এই ছবি। বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ছবি জনপ্রিয় হচ্ছে গোটা ভারতবর্ষে। এমনকি কিছু কিছু ছবি ও গান রীতিমতো পৌঁছে যাচ্ছে বিশ্বের দরবারে। সম্প্রতি পুষ্পা নিয়ে মাতামাতি হচ্ছে ভীষণরকম। পুষ্পা ছবির মুক্তির পর সকলেই আল্লু অর্জুনের ফ্যান হয়ে গিয়েছে। অনস্ক্রিন আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার রসায়ন পছন্দ হয়েছে সকলেরই।

১৭’ই ডিসেম্বর ২০২১’এ মুক্তি পেয়েছিল এই ছবি। মুক্তি পাওয়ার ৩ দিনের মধ্যেই এই ছবি বক্স অফিসে ১০০ কোটির উপরে আয় করেছিল। এরপরে যত দিন গেছে তত বেড়েছে সেই আয়। সকলেই হলে ভীড় জমিয়েছিলেন এই ছবি দেখার আশায়। দক্ষিণী এই ছবি মুক্তি পেয়েছে একাধিক ভাষায়, যার জন্য এর জনপ্রিয়তা বেড়ে গিয়েছে অনেকগুণ। পুষ্পা দেখা এখন রীতিমতো ট্রেন্ড হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই শুধুই পুষ্পা। এই ছবিতে অভিনয় করার পর আল্লু অর্জুনের জনপ্রিয়তা বেড়ে গিয়েছে আরও।

এস এস রাজামৌলি পরিচালিত এই ছবিটি এখন সকলেরই পছন্দের। এই ছবি টেক্কা দিয়েছে বলিউডের ছবিকেও। ছবির প্রতিটি গান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রেন্ডিং। তারকা থেকে সাধারন সকলেই এই গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। ‘সামি সামি’, ‘ও আন্তাভা’, ‘শ্রীভাল্লী’ এই গানগুলি রীতিমতো জেঁকে বসেছে মানুষের মাথায়। ছবিতে একাধিক ভুল ত্রুটি থাকা সত্বেও, এই মুহূর্তে পুষ্পা বহু সিনেমাপ্রেমীদের কাছে সবথেকে পছন্দের ছবি।

এর আগে প্রভাস অভিনীত বাহুবলি এমন সারা ফেলেছিল মানুষের মাঝে। সেই ছবি ব্লকবাস্টার হিট হলেও বক্সঅফিস থেকে যা আয় করেছিল আর থেকে ১০ গুণ বেশি আয় করেছে পুষ্পা। ৪০০ কোটির উপরে আয় করেছে আল্লু অর্জুনের এই ছবি। এই মুহূর্তে বলাই বাহুল্য, দক্ষিণী এই ছবি রীতিমতো কাঁপিয়ে দিয়েছে। এই ছবি নিয়ে মানুষের উচ্ছ্বাসও লক্ষণীয় ।

Back to top button