বলিউড

‘নিজের বাচ্চাকে মানুষ করুন’! শাহরুখ খানের উদ্দেশ্যে এবার কটাক্ষ ছুঁড়ে দিলেন ‘দিল সে’ খ্যাত অভিনেতা পীযূষ মিশ্র

গত শুক্রবার জানা গিয়েছিল মাদক কাণ্ডে জড়িয়ে প্রায় এক মাস জেলে থাকার পর জামিন পেয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সব ঠিক থাকলে শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান। যে কারণেই এদিন মন্নতের বাইরে বাজি এবং পোস্টার হাতে নিয়ে আনন্দে মেতে উঠতে দেখা গিয়েছিল শাহরুখ খানের অনুগামীদের।

তবে এবার সেই আনন্দের মধ্যেই শাহরুখের সহ-অভিনেতা ‘দিল সে’খ্যাত সংগীতশিল্পী পীযূষ মিশ্র কটাক্ষ ছুঁড়ে দিলেন বলিউডের কিং খানের দিকে। এদিন আরিয়ান খানের প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে পীযূষ সরাসরি জানান জামিন পেয়ে আরিয়ান বাড়ি ফিরছেন। তবে এরপর কি হবে সেটা শাহরুখ খান, আরিয়ান নিজে এবং এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে জানেন।

তবে এর পরেই তিনি মন্তব্য করেন যে সকলকেই কর্মফল ভোগ করতে হয়। তবে এই মন্তব্যের মাধ্যমে তিনি ঠিক কি বোঝাতে চেয়েছেন সে প্রশ্নও সোশ্যাল মিডিয়ায় উঠলেও তার উত্তর দেননি অভিনেতা। বরং জানিয়েছেন শাহরুখ খানের উদ্দেশ্যে তার এটাই বার্তা থাকবে যে শাহরুখ যেন নিজের সন্তানকে মানুষ করার জন্য পরিশ্রম করেন।

বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ যখন আরিয়ান খানের মুক্তি ঘিরে আনন্দে মেতেছেন তখন পীযুষের এই মন্তব্য বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অনেকেই নেট দুনিয়ায় সমর্থন করেছেন অভিনেতার এই বক্তব্যকে।

Back to top button