বলিউড

শুধু সিনেমা নয় এবারে পরিচালক এবং প্রযোজনা দায়িত্ব সমান ভাবে পালন করতে চলেছেন বলিউডের ভাইজান, আসতে চলেছে সালমান খানের আগামী পরিচালিত ছবি

বলিউডে ভাইজান বলতেই অধিকাংশ মানুষ পাগল, ভাইজানের অসংখ্য ভক্ত ছড়িয়ে রয়েছে এদিক ওদিক। দশকের পর দশক ধরে একাধিক সুপার হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন তিনি দর্শকদের। শুধুমাত্র সিনেমায় অভিনয় করাতেই তিনি থেমে নেই হিন্দি রিয়েলিটি-শো এর জনপ্রিয় বিগবসের সঞ্চালক তিনি। এছাড়াও একাধিকবার একাধিক ছবিতে পরিচালক এবং প্রযোজকের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন।

এবারে ভাইজান নিজের পরবর্তী ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন এমনটাই শোনা যাচ্ছে। আর এই ছবি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। তবে সম্প্রতি শোনা গিয়েছে সালমান খান নিজেই নাকি এই ছবিটির সমস্ত খরচ বহন করবেন। প্রথমে শোনা গিয়েছিলো যে বলিউডের পরিচালক ফরহাদ সামজি এই ছবিটির পরিচালনা করবেন কিন্তু পরবর্তী সময়ে শোনা যায় যে ভাইজান এই ছবি পরিচালনার দায়িত্ব নেবেন।

সালমান খানের এই বিষয়টাকে একেবারে ভালো চোখে দেখছেন না বলিউডের আরেক পরিচালক। তিনি বলেছেন সালমান খান সবসময় এমনটাই করেন ছবির পরিচালক প্রযোজক থাকা সত্বেও তিনি সবকিছু তার নাক গলান। এমনকি ছবির এডিটিং এর ক্ষেত্রে সালমান খান সব সময় সবার উপর কড়া নজর রাখেন এই বিষয়ে নতুন নয় এর আগেও পরিচালক সঞ্জয় লীলা বানসালি সালমান খানের উপর এই অভিযোগ এনেছিলেন। সঞ্জয় লীলা বানসালির ছবি ইনশাআল্লাহতে এই ধরনের সমস্যার কারণেই এই ছবিটি কাজ শেষ মেশ একেবারেই বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত এই বছরের শেষেই সালমান খানের পরিচালিত ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবিটি ছাড়াও আরও দুটি ছবি সালমান খানের ঝুলিতে রয়েছে বর্তমানে ‘টাইগার থ্রী’ ও ‘কিক ২’। এমনকি ইতিমধ্যে দক্ষিণেই ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিতেও পা রাখতে চলেছেন ভাইজান। সুপারস্টার চিরঞ্জীবীর ‘ গডফাদার ‘ ছবিতে অভিনয় করতে চলেছেন সালমান খান।

Back to top button