বলিউড

কেকের মৃত্যুতে কাঠগড়ায় গুরুদাস কলেজ! অসহ্য গরমে অনুষ্ঠান করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন গায়ক, তদন্তের দাবি শোকাহত সঙ্গীতপ্রেমীদের

গতকাল কলকাতার গুরুদাস কলেজের হয়ে নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে এসে অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় বলিউড গায়ক কৃষ্ণকুমার। এরপর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় তাকে। বলাই বাহুল্য তার মৃত্যুর কারণ হিসেবে এই মুহূর্তে নানান কথা উঠে আসছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে সবকিছুর মধ্যেই গায়ক এর অনুগামীরা কাঠ গড়ায় তুলেছেন আয়োজক গুরুদাস কলেজকে।

পাশাপাশি নজরুল মঞ্চ কর্তৃপক্ষের বিরুদ্ধে তদন্তের দাবি তুলতে দেখা গিয়েছে সঙ্গীতপ্রেমীদের। প্রসঙ্গত এদিন অনুষ্ঠানে উপস্থিত একাধিক দর্শকের বয়ান থেকে উঠে এসেছে কিভাবে জায়গা না থাকা সত্ত্বেও প্রায় চারগুণ দর্শককে অনুমতি দেওয়া হয়েছিল নজরুল মঞ্চে ঢোকার। পাশাপাশি মঞ্চ কর্তৃপক্ষ এসি বন্ধ করে দেওয়ায় চূড়ান্ত গরমের মধ্যে গান গাইতে বাধ্য হয়েছিলেন গায়ক কেকে।

এদিন অনেকেই জানিয়েছেন সদ্য প্রয়াত গায়ক বারবার অনুরোধ করেছিলেন যাতে আশেপাশের লাইট গুলি নিভিয়ে দেওয়া হয় কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন এসি না চলায় লাইটগুলোতে আরো বেশি গরম লাগছে। তবে তার মধ্যেও তিনি থামেননি। বরং দর্শকদের মনোরঞ্জনের জন্য নিজের একের পর এক জনপ্রিয় গান গেয়ে গেছেন। এদিন দর্শকদের অনেকেই জানিয়েছেন গরমে তারাই বসতে পারছিলেন না সেখানে স্টেজের ওপর দীর্ঘ সময় ধরে পারফর্ম করতে হয়েছিল কেকে কে। যে কারণে অসুস্থ হয়ে শেষ পর্যন্ত মৃত্যু ঘটে তার।

Back to top button