বলিউড

টাকা থাকলে খারাপ দেখতে হলেও মানুষ সুন্দরী হয়ে যায়! এবার স্ব-ঘোষিত চিত্র সমালোচক KRK-র কটাক্ষের সম্মুখীন হলেন বাংলার মেয়ে মৌনি রায়

কমল রশিদ খান ওরফে কেআরকে, ইনি হলেন স্ব-ঘোষিত চিত্র সমালোচক। যেকোনো জায়গায়, যেকোনো বিষয়ে বিতর্কিত মন্তব্য করার ক্ষেত্রে দুবার ভাবেন না কমল রশিদ খান। রাজনৈতিক, সামাজিক কিংবা বিনোদন যেকোনো ক্ষেত্রে বিতর্কিত মন্তব্য করার ক্ষেত্রে সিদ্ধহস্ত কেআরকে। এবার বলিউড অভিনেত্রী মৌনি রায়কে তার রূপ নিয়ে কটাক্ষ করলেন কেআরকে।

কেআরকে বলিউড তারকাদের কটাক্ষ করেই প্রায়ই মিডিয়ার আলোতে থাকেন। সম্প্রতি বলিউড অভিনেত্রী মৌনি রায়কে তার রূপ নিয়ে কটাক্ষ করে আবারো মিডিয়ার আলোতে উঠে এসেছেন কমল রশিদ খান। অভিনেত্রীর বয়স অনুযায়ী ছটি ছবি শেয়ার করে তার দিকে কটাক্ষের তীর ছুঁড়ে দিয়েছেন তিনি। এই পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন টাকা থাকলেই রূপ বদলে নেওয়া যায়।

কেআরকে এই পোষ্ট শেয়ার করার পর থেকেই অনেক নেটিজেনরা তার মতের সাথে একমত হয়েছেন। কেআরকের এই মন্তব্যকে সমর্থন জানিয়েছেন অনেকেই। অন্যদিকে মৌনি রায়ের অনুরাগীরা এই ঘটনায় বেশ ক্ষুব্ধ হয়েছেন।

কেআরকের এই পোস্টে একজন মন্তব্য করেছেন ধারাবাহিকে অভিনয় করার সময় এত সুন্দরী ছিলেন না অভিনেত্রী। কেউ কেউ বলেছেন, হয়তো সার্জারির সাহায্য নিয়েছেন সুন্দরী হতে। তবে কেআরকের এই পোষ্টের এবং নেটিজেনদের মন্তব্যের উপর ভিত্তি করে কোন প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী মৌনি রায় খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক সুরজ নাম্বিয়ার সাথেই গাঁটছড়া বাঁধতে চলেছেন মৌনি রায়। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এর আগেও ধারাবাহিক করার সময় বহু নায়কের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। তবে বর্তমানে পর্দার ‘নাগিন’ বাস্তবে সত্যিই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই খবরে খুশি মৌনি অনুরাগীরা।

Back to top button