বলিউড

KBC-র মঞ্চে হাঁটু গেড়ে বসে বিগবিকে নাচের প্রস্তাব দিলেন কৃতি, লজ্জায় লাল বিগ বি, ভাইরাল ভিডিও

‘কন বানেগা ক্রোড়পতি’ সানির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। এই শোতে সঠিক প্রশ্নের উত্তর দিতে পারলেই প্রতিযোগিরা প্রতি ধাপে পেয়ে যান লক্ষ্য লক্ষ্য টাকা। এই রিয়্যালিটি শোয়ের একাধিক পর্বে আসেন একাধিক বলি তারকারাও। মাঝে মাঝে ক্রিকেট জগৎ-এর খেলোয়াড়দের দেখা মেলে এই মঞ্চে। তবে অমিতাভ বচ্চনকে ছাড়া কন বানেগা ক্রোড়পতি সম্পূর্ন নয়। এই শোয়ের মূল আকর্ষণই হলেন তিনি।

সম্প্রতি আসন্ন একটি এপিসোডের প্রমো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সকলের প্রিয় বিগবি’র সঙ্গে নাচছেন কৃতি স্যানন। এই এপিসোডে উপস্থিত থাকবেন রাজকুমার রাও। এই প্রমোতে অমিতাভ বচ্চন কোন একটি প্রসঙ্গে বলছেন যেকোন ক্ষেত্রে পুরুষ জাতিকেই সবার প্রথমে প্রেম নিবেদন করতে হয়। ভুল করলে তাদেরই প্রথমে ক্ষমা চাইতে হয়। ডিগ্রী কথা বলতে হয় তাহলে পুরুষদেরই সবার প্রথমে কথা বলতে হয়।

অমিতাভ বচ্চনের এই কথাকে সমর্থন জানিয়েছেন রাজকুমার রাওও। এরপরে কৃতি স্যানন বলে ওঠেন “না সেটা ঠিক নয় স্যার! আমি তো এখানে এসে থেকেই আপনার প্রশংসা করে যাচ্ছি।” এরপর এর উত্তরে অমিতাভ বচ্চন বলেন, “আর আমি যে এত বছর ধরে আপনার প্রশংসা করছি ম্যাডাম।”

আর এরপরেই কৃতি নিজের জায়গা থেকে উঠে গিয়ে হাঁটু গেড়ে বসে বিগবিকে তার সঙ্গে নাচার প্রস্তাব দেন। আর এই প্রস্তাবের পরে বিডি নিজের জায়গা ছেড়ে উঠে দাড়িয়ে তার প্রস্তাবে সম্মতি দেন। কৃতি স্যানন অভিনীত ‘লুকাছুপি’র ‘দুনিয়া’ গানে নাচ করতে দেখা গিয়েছে এই দুই অভিনেতা অভিনেত্রীকে। সম্প্রতি সেই ভিডিও অমিতাভ বচ্চন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করে লিখেছেন, “বলরুম ডান্স রেড গাউন পরা সুন্দরী মহিলা কৃতির সাথে। আহহ… কলেজের কথা মনে পড়ল, কলকাতার কথা!” ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। সকলেই এই এপিসোডটি দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন।

শেষে রাজকুমার রাও জানান তার স্বপ্ন তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে একই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন। কিন্তু এখনো পর্যন্ত সেই সুযোগ আসেনি তার কাছে। তবে তার কথা শুনে রীতিমত অবাক হয়েছেন অমিতাভ বচ্চন। আসলে বিগবির রাজকুমার রাওয়ের এই ইচ্ছে নিয়ে কোনো ধারনাই ছিল না।

Back to top button