বলিউড

১০ লক্ষ টাকার অর্গ্যানিক মেহেন্দিতে হাত রাঙাবেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! এই টাকায় ৫টা গরিব মানুষের পুরো বিয়ে হয়ে যায়, সামনে এল ভিকি-ক্যাটের বিয়ের আরো এক চাঞ্চল্যকর তথ্য

এই মুহূর্তে গোটা দেশ তাকিয়ে রয়েছে রাজস্থানের সোয়াই মাধোপুর জেলায় ছ’শো বছরের প্রাচীন দুর্গ ‘সিক্স সেন্সেস’ রিসর্টের দিকে। কারণ সেখানেই আগামী বৃহস্পতিবার বিবাহ বন্ধনে বাধা পড়তে চলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ইতিমধ্যেই সামনে এসেছে এই হাইপ্রোফাইল বিয়ের বিভিন্ন রকম নিয়ম কানুন। এবার জানা গেল অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্য বিয়েতে যে মেহেন্দি ব্যবহৃত হবে তার আসল দাম। যা জেনে বেশ হতবাক হয়ে গিয়েছেন অনুগামীরা।

জানা গিয়েছে বিয়েতে ব্যবহারের জন্য অভিনেত্রী বেছে নিয়েছেন যোধপুরের পালি জেলার ‘সোজত’ মেহেন্দি। যার দাম প্রায় ১০ লক্ষ টাকা। সম্পূর্ণ ভেষজ এই মেহেন্দি তৈরি করা হয় হেনা গাছের সেরা পাতাগুলি দিয়ে। পাশাপাশি এটিকে মুক্ত রাখা হয় সমস্ত রাসায়নিক প্রক্রিয়া থেকে। হেনার মিশ্রণে ব্যবহার করা হয় ইউক্যালিপটাস গাছের তেল থেকে শুরু করে বিভিন্ন রকম ভেষজ উপাদান।

তবে এই প্রথম নয়। এর আগে এই একই হেনা ব্যবহার করতে দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন থেকে শুরু করে আরো অনেক বলিউড অভিনেত্রীকে। পাশাপাশি জানা গেছে যে ব্যবসায়ী ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েতে মেহেন্দি সরবরাহ করবেন, তিনি কোনরকম দাম নেবেন না বলে জানিয়ে দিয়েছেন।

Back to top button