বলিউড

বলিউডের খিলাড়িকে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা কাইফ, ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হলেও পেছনে উল্টো অভিনেত্রী

অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির তারকা। সম্প্রতি তাদের রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবিতে জুটি হিসেবে দেখা গিয়েছে। এর আগেও একাধিক ছবিতে জুটি হিসেবে কাজ করেছেন তারা। ক্যামেরার সামনে রোমান্টিক দৃশ্য করলেও অফ ক্যামেরা অক্ষয় কুমারকে ভাই বানাতে চেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছুই নেই, অভিনেত্রী নিজেই এই কথা একটি রিয়্যালিটি শোতে এসে জানিয়েছেন সকলকে।

‘সূর্যবংশী’ ছবির প্রচারে সনির অন্যতম জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো কপিল শর্মার শোতে এসেছিলেন ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার ও রোহিত শেট্টি। ছবির প্রচারে এসেই নিজের এই কান্ডের কথা স্বীকার করে নিয়েছিলেন অভিনেত্রী। সকলের সামনেই কপিল শর্মা অভিনেত্রীকে মজার ছলেই জিজ্ঞাসা করে বসেন, তিনি একসময় অক্ষয় কুমারকে রাখি পরাতে চেয়েছিলেন কেন? এমনকি তিনি এও জিজ্ঞাসা করেছিলেন, তিনি কি রাখি উৎসবের মানে বুঝেই কথাটা বলেছিলেন? এই কথা শুনে প্রথমেই অভিনেত্রী হেসে ফেলেন। এরপরে তিনি জানান, রাখিবন্ধনের মানে তিনি ভালভাবেই জানেন। এরপরেই তিনি জানান, অক্ষয় কুমার অফস্ক্রিন তার ভীষণ ভালো বন্ধু। যেকোনো পরিস্থিতিতে সে তার পাশে থাকে এবং খুব খেয়াল রাখে। সেইদিক দিয়ে বিচার করেই তিনি অভিনেতাকে রাখি পড়াতে চেয়েছিলেন।

অভিনেত্রীর এমন কথা শুনে ঐ সময় সেখানে উপস্থিত সকলেই হেসে ফেলেন। রোহিত শেট্টি হাসতে হাসতে বলেই ফেলেছিলেন, তিনি ফ্রেন্ডশিপ ব্র্যান্ড অপরাধে পারতেন একেবারে রাখি কেন? একসময় শুটিং সেটে ঘটনো অভিনেত্রীর এমন কান্ড নিয়েই সেদিন কপিল শর্মার শোতে মজা করেছিলেন সকলে। অবশ্য অভিনেত্রী পুরো বিষয়টি মজার ছলেই নিয়েছিলেন। সম্প্রতি কপিল শর্মার শোয়ের সেই দৃশ্যটুকু আবারো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Back to top button