বলিউড

জয়যাত্রা অব্যাহত ‘কাশ্মীর ফাইলসে’র! চতুর্থ দিনে বক্স-অফিস কাঁপিয়ে দারুণ আয় করে সকলকে চমকে দিল চোখে জল আনা এই সিনেমা

দিন চারেক আগে মুক্তি পেয়েছে বলিউডি সিনেমা ‘কাশ্মীর ফাইলস’। যা পরিচালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। মিঠুন চক্রবর্তী, অনুপম খের থেকে শুরু করে বলিউডের আরও একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে দেখতে পাওয়া গিয়েছে এই সিনেমায়। এবার প্রত্যাশা মতোই অসাধারণ ফলাফল করে সকলকে তাক লাগিয়ে দিল ‘কাশ্মীর ফাইলস’।

ইতিমধ্যেই এই সিনেমার সাফল্য দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন জাতীয় সিনেমা বিশ্লেষকেরা। জানা গিয়েছে ইতিমধ্যেই বক্স অফিসে ৪২.২০ কোটি টাকা আয় করে ফেলেছে সিনেমাটি। পাশাপাশি সোশ্যাল মিডিয়া ঘিরে ক্রমাগত বাড়ছে সিনেমাটিকে নিয়ে উন্মাদনা। ইতিমধ্যেই সিনেমাটির স্বপক্ষে মুখ খুলতে দেখা গিয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। যার পরে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন আরো বাড়বে সিনেমাটির বক্স অফিস কালেকশন।

এদিন বলিউড সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সোমবারেও বক্সঅফিসে সূর্যের মতো উজ্জ্বল ছিল ‘কাশ্মীর ফাইলস’ এর পারফরম্যান্স। যা দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন জ্বলন্ত রাজনৈতিক সমস্যাকে ঘিরে তৈরি হওয়া এই সিনেমা সফলভাবে দর্শকদের মধ্যে উৎসাহকে জাগিয়ে তুলতে সক্ষম হয়েছে।

পাশাপাশি এদিন সিনেমাটির স্বপক্ষে মুখ খুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন এ ধরনের সিনেমা আরো তৈরি হওয়া উচিত কারণ এতে নানান অজানা তথ্য জানতে সক্ষম হন ভারতের সাধারণ মানুষ।

Back to top button