বলিউড

বৃদ্ধ সিকিউরিটি গার্ডকে অসম্মান! ‘অহংকারী’ আখ্যা দিয়ে অভিনেত্রী করিনা কাপুরকে তীব্র তোপ নেটিজেনদের

বলিউড অভিনেত্রী করিনা কাপুর মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়ে থাকেন তার নাক উঁচু মনোভাবের জন্য। পাশাপাশি মাঝে মধ্যেই তাকে ক্যামেরাম্যান থেকে শুরু করে বিভিন্ন সাংবাদিকদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছে অতীতে। এবার এক সিকিউরিটি গার্ডের সঙ্গে খারাপ ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হলেন অভিনেত্রী।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে নেটিজেনরা দেখতে পান যে অভিনেত্রী গাড়ি থেকে নেমে কোথাও যাচ্ছিলেন। সে সময় একজন বয়স্ক সিকিউরিটি গার্ড উঠে দাঁড়িয়ে তাকে স্যালুট করেন। কিন্তু পাল্টা অভিনেত্রীর তরফ থেকে কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেখতে পাওয়া যায়নি। বরং তিনি এক প্রকার এড়িয়ে যান ওই সিকিউরিটি গার্ডকে। যা দেখে বেশ ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ।

একজন বয়স্ক মানুষকে কেন এভাবে অসম্মান করলেন অভিনেত্রী, এরপর সেই প্রশ্নে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। অনেকেই তাঁকে অহংকারী বলে দাগিয়ে দেন। পাশাপাশি ওই বৃদ্ধ মানুষটিকে করিনা এড়িয়ে যাওয়ায় তাকে নিচু মানসিকতার মানুষ বলেও কটাক্ষ করেন নেটিজেনদের একাংশ।

তবে প্রিয় অভিনেত্রীর অসম্মান হতে দেখে ঝাঁপিয়ে পড়েছেন করিনার অনুগামীরা। তারা জানিয়েছেন তিনি নাকি বয়স্ক মানুষটিকে দেখতেই পাননি। তবে গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button