বলিউড

বাংলার মেয়ে বিদীপ্তাকে ‘প্রেম করছো নাকি?’, সরাসরি প্রশ্ন করলেন করণ জোহার! ব্যক্তিগত সম্পর্কের সমীকরণ নিয়ে সোজাসুজি প্রশ্ন করলেন বিদিপ্তাকে

করণ জোহর বলিউডের একজন দাপুটে ব্যক্তিত্ব বলাই ভালো। কারণ অভিনয় থেকে পরিচালনা, প্রযোজনা সবেতেই তবে বিচরণ আছে। তবে তিনি মাঝেমধ্যেই ব্যক্তিগত বিষয় নিয়ে বেশ কিছু কথা বলেন। নিজের জীবনের সঙ্গী না থাকা একাকীত্ব সবটাই তুলে ধরেছেন দর্শকের সামনে। তবে শুধু নিজের টুকু তে থেমে থাকেনি। সামনে এনেছেন বলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনকেও। যেমন আমরা দেখেছি তাঁর টকশো ‘কফি উইথ করণ’ – এ বিভিন্ন সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো গসিপ চলতো। এবার করণ জোহরকে এই একই ঘটনা ঘটাতে দেখা গেল ইন্ডিয়ান আইডিলের মঞ্চেও।

বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে সনি টিভি অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। এবার এই শুয়ের ১৩ নম্বর সৃজন চলছে। গত শুক্রবার এই সনি টিভি সোশ্যাল মিডিয়ার পেজ থেকে ইন্ডিয়ান আইডলের একটি আসন্ন পর্বের প্রমো ভিডিও পোস্ট করা হয়েছে। আর ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতেই দেখা গেল করণ জোহার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

এই দিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাঙালি কন্যা বিদিপ্তা চক্রবর্তী এবং ঋষি সিং ‘দোস্তানা’-র ‘দিল্লাগি’ গানটি গেয়েছিলেন। তাঁদের গান একেবারে মুগ্ধ হয়ে গিয়েছেন করণ। তাঁদের প্রেমের গানে মধ্যে বাস্তব জীবনেরও রসায়ন খুঁজে পেয়েছেন তিনি। কারণ গান শুরু হওয়ার আগেই ঋষি আবেগ ভরা দৃষ্টিতে তাকিয়েছিলেন বিদিপ্তার দিকে। প্রমোর ক্যাপশনেও এই কথা উল্লেখ করা হয়েছে।

উক্ত বিষয়টি নজরে পড়েছিল করণের। গান শেষ হলেই প্রশ্ন তোলেন করণ। বলেন গানের মধ্যে দিয়েই কী নিজেদের সম্পর্কে সত্যি সামনে আনলেন ঋষি বিদিপ্তা? তবে করণের কথায় হেসে দিয়েছেন দুই প্রতিযোগী। তবে তাঁদের কাউকেই এই বিষয়ে মুখ খুলতে এখনো দেখা যায়নি।

প্রসঙ্গত তাঁদের গানে মুগ্ধ হয়েছেন হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানিও। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে নেট মাধ্যমে। তাঁদের গানের প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার মানুষ। এই বিশেষ পরবর্তী সম্প্রচারিত হতে চলেছে সনি টিভির পর্দায়। আগামী সপ্তাহে শনি এবং রবিবার রাত আটটাতে সম্প্রচারিত হতে দেখতে পাওয়া যাবে এই বিশেষ পর্ব।

Back to top button

Ad Blocker Detected!

Refresh