বলিউড

‘এয়ার ইন্ডিয়ার চাকর লাগছে’! রণবীর সিংয়ের ড্রেস নিয়ে করণ জোহরের কটাক্ষে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান করতে গোয়াতে উড়ে গিয়েছিলেন রণবীর সিং, জেনেলিয়া ডিসুজা থেকে শুরু করে করণ জোহরের মত বলিউডের বিখ্যাত ব্যক্তিত্বরা। সেখানেই প্লেনে যাওয়ার সময় রণবীর সিং এর ড্রেস নিয়ে করণ জোহরের মন্তব্যে এবার তীব্র চাঞ্চল্য সৃষ্টি হলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সকলেই জানেন জামাকাপড় নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন রণবীর সিং। স্কার্ট থেকে শুরু করে লং ড্রেস সমস্তটাই পরতে দেখা গিয়েছে তাকে। গোয়াতে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান করতে যাওয়ার সময় তার পরনে ছিল লাল রঙের একটি গলাবন্ধ পাঞ্জাবি।

জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি এই ড্রেসটিকেই কটাক্ষ করতে দেখা যায় পরিচালক প্রযোজক করণ জোহরকে। তিনি জানান রণবীরকে ঠিক এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজার মতো দেখতে লাগছে। তবে গোটা বিষয়টি ঘটেছে হাসির ছলে। যে কারণে রণবীর নিজেও যোগদান করেন করণের এই ইয়ার্কিতে।

প্রসঙ্গত গোয়াতে যাবার সময় প্লেনে রণবীরের এই লাল ড্রেসটা দেখেই মন্ত্যব্য ছুঁড়ে দিয়েছিলেন করণ জোহর। পাশাপাশি সাথে সাথেই উঠে দুই হাত জোড় করে এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজাকে নকল করতে থাকেন রণবীর। তবে করণের এই মন্তব্য নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই রণবীরের জামা নিয়ে করণের মন্তব্যকে মোটেও ভালো ভাবে নেন নি।

তবে রণবীরের সঙ্গে করণের বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে। কারণ এরপরে করণের পরিচালনাতেই কাজ করবেন রণবীর। জানা গিয়েছে খুব শিগগিরই করণের পরিচালনায় শুরু হবে রণবীরের নতুন ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

Back to top button