বলিউড

নিজের থেকে ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা! প্রশংসা করে মুখ খুললেন কঙ্গনা রানাউত, অভিনেত্রী নিজেও বিয়ে করতে পারেন বয়সে ছোট ছেলে কে

সমকালীন প্রায় সমস্ত বিষয় নিয়ে মুখ খুলতে দেখা যায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। তবে এবার রাজনৈতিক বিষয় নয় বরং বলিউডের আসন্ন বিয়ে অর্থাৎ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং বলিউড অভিনেতা ভিকি কৌশলের বিবাহের সিদ্ধান্ত নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত রাজস্থানে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই জনপ্রিয় দুই অভিনেতা এবং অভিনেত্রী। তাদের বিয়ে নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে নানান বিতর্ক।পাশাপাশি দুজনে সিদ্ধান্ত নিয়েছেন চরম গোপনীয়তা রক্ষা করার। কিন্তু অভিনেত্রী ক্যাটরিনা কাইফ যে তার হবু বর ভিকি কৌশলের থেকে পাঁচ বছরের বড় বয়সে, সে কথা অনুগামীদের সকলেই জানেন। সে বিষয়টিকেই কেন্দ্র করে নাম না করেই তাদের প্রশংসা করতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে।

এদিন অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে নাম না করেই জানিয়েছেন অনেক ক্ষেত্রেই সফল পুরুষেরা বয়সে অনেক ছোট মহিলাদের বিয়ে করে থাকেম কিন্তু তার উল্টোটা ঘটলে অনেক ক্ষেত্রেই সমাজ তা গ্রহণ করতে পারে না। পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন তিনি কুর্ণিশ জানান সেই সমস্ত মহিলা এবং পুরুষদের যারা সমাজের প্রচলিত জেন্ডার স্টিরিওটাইপকে ভেঙে ফেলছেন।

বলাই বাহুল্য অনুগামীদের অনেকেই মনে করছে নাম না করে আসলে গোটা পোস্টটি ক্যাটরিনা এবং ভিকির উদ্দেশ্যে ডেডিকেট করেছেন কঙ্গনা।

Back to top button