বলিউড

‘ঢিলেঢালা পোশাক পরে হাজির ক্যাটরিনা কাইফ’! ‘মা হতে চলেছেন অভিনেত্রী’, তীব্র জল্পনা নেটিজেনদের

গত বছরের শেষদিকে রাজকীয় বিবাহের মাধ্যমে গাঁটছড়া বাঁধতে দেখা গিয়েছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কৌশলকে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানান রকম ব্যক্তিগত মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যেত বলিউডের এই জনপ্রিয় জুটিকে। তবে এবার সামনে এলো অভিনেত্রী ক্যাটরিনা কাইফের একটি ছবি যা দেখার পর নেটিজেনরা মনে করছেন মা হতে চলেছেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত কিছুদিন আগেই আরেক বলিউড অভিনেত্রী সোনম কাপুর ঢিলেঢালা পোশাক পরে সামনে এসেছিলেন নেটিজেনদের। তবে সে সময় তাঁর প্রেগনেন্সির গুঞ্জন ছড়ালেও অভিনেত্রী তা অস্বীকার করেছিলেন। তবে কিছুদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সোনম জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি। এবার বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকেও এয়ারপোর্টে ঢিলেঢালা কুর্তি পরে দেখতে পেলেন নেটিজেনরা।

যার পরই ক্যাটরিনা গর্ভবতী এমন গুঞ্জন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ কিংবা তার স্বামী অভিনেতা ভিকি কৌশল। যে কারণে অভিনেত্রীর অনুগামীরা মনে করছেন অভিনেত্রী যতক্ষণ না নিজের থেকে গোটা বিষয়টিতে সীলমোহর দিচ্ছেন, ততক্ষণে এনিয়ে গুঞ্জন ছড়ানো উচিত নয়। তবে তাই বলে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু আশা ছাড়তে নারাজ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button