বলিউড

সালমান খান এর কোনো ছবি পারেনি এরকম! মাত্র ৪ দিনে ৬০০ কোটির ব্যবসা ছাড়ালো এস এস রাজমৌলি পরিচালিত ছবি RRR

এস এস রাজমৌলির ছবি মানেই বক্স অফিসে সুপারহিট। পরিচালকের প্রায় প্রতিটি ছবিই সুপার হিট আর বক্সঅফিস হাউসফুল। কোটি কোটি টাকার ব্যবসা করে প্রতিটি ছবি। পরিচালকের নতুন ছবি আরআরআর নিয়ে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। গত শুক্রবারই বক্সঅফিসে মুক্তি পেয়েছে তার বহুল প্রতীক্ষিত ছবি আরআরআর। আর মুক্তির ৪ দিনের মাথাতেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি।

ছবিতে গুরুত্বপূর্ণ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণ। এছাড়াও পাশাপাশি বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী কে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। বলিউডের সেই দুজন অভিনেতা এবং অভিনেত্রী হলেন আলিয়া ভাট এবং অজয় দেবগন। ঈদের দু’জনকেই এস এস রাজমৌলি পরিচালিত এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। এই ছবির হিন্দি ভার্সন পাঁচ দিনে মোট ১০৭.৫৯ কোটির ব্যবসা করেছে। এছাড়াও বক্সঅফিসে এই ছবির মোট পাঁচ দিনের আনুমানিক আয় হল যথাক্রমে

শুক্রবার- ২০.০৭ কোটি টাকা

শনিবার- ২৪ কোটি টাকা

রবিবার- ৩১.৫০ কোটি টাকা

সোমবার- ১৭ কোটি টাকা

মঙ্গলবার- ১৫.০২ কোটি টাকা

সিনেমা বিশেষজ্ঞরা জানিয়েছেন যে খুব সহজেই এটি বাহুবলিকে ছাপিয়ে গিয়েছে। এটি এসএস রাজামৌলির হিন্দি ভার্সন এ বক্স অফিসে মুক্তি পাওয়া তিন নম্বর ছবি যেটি পেরিয়েছে সেঞ্চুরির ঘর। ছবিতে সুপারস্টার এনটিআর ও রামচরণের অভিনয় দারুণ প্রশংসা পেয়েছে দর্শকের কাছ থেকে। এছাড়াও বলিউডের অজয় এবং আলিয়ার অভিনয়ও দুর্দান্ত হয়েছে বলে জানিয়েছেন দর্শকেরা। অন্যান্য ভাষাতে এই ছবি মুক্তি পাওয়ার কারণে এই ছবির জনপ্রিয়তা বিপুল পরিমাণে বাড়ছে দিন দিন।

Back to top button