বলিউড

“মাফিয়া পাপ্পুরা আরিয়ানের সমর্থনে”, হৃত্বিকের শাহরুখ খানের ছেলে আরিয়ান কে সমর্থন দেখে অভিনেতা কে ধুয়ে দিলেন কঙ্গনা

সম্প্রতি মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। প্রতিবার আরিয়ানকে আবারো কোর্টে তোলার কথা ছিল। আর তার আগেই বলিউড স্টার হৃত্বিক রশান আরিয়ানের উদ্দেশ্যে একটি ‘খোলা চিঠি’ লিখেছেন। আরিয়ানের একটি ছবি দিয়ে লেখাটি লিখেছেন অভিনেতা। এর পরেই নিজের ইনস্টা স্টরিতে নিজের বক্তব্য রেখেছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

বৃহস্পতিবারই হেফাজতের মেয়াদের শেষ দিন ছিল। এরপর তাকে জামিন দেওয়া হবে নাকি হেফাজতের মেয়াদ বাড়ানো হবে সেই দিকেই নজর এখন সকলের। এর আগে হৃত্বিক রশান আরিয়ানের উদ্দেশ্যে লিখেছিলেন, “আমার প্রিয় আরিয়ান, জীবন একটা অদ্ভুত জার্নি। খুবই অনিশ্চিত। জীবন তোমার কাছে বাঁকা বল ছুঁড়ে দেবে। কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তিনি কঠিন মানুষদের সবচেয়ে কঠিন বল দেন খেলার জন্য। তোমাকে বুঝতে হবে, সকলের মধ্যে তিনি তোমাকে বেছে নিয়েছেন সেই খেলায়। আমি জানি সেটা চাপই তুমি এখন অনুভব করছ। রাগ, বিভ্রান্তি, অসহায় মনে হচ্ছে তোমার। এগুলোই তোমার মধ্যে উপস্থিত হিরোকে জ্বালিয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

কিন্তু সাবধান থেকো, এই সবই তোমার মধ্যে থাকা ভালটাকেও নষ্ট করে দিতে পারে। ভুল, ব্যর্থতা, জয়, সাফল্য… সবটাই এক, যদি না বুঝতে পারো কোনটা তোমার মধ্যে রাখবে, কোনটা তোমার থেকে বাদ দেবে। তোমাকে জানতে হবে, এসবই তোমাকে তৈরি হতে সাহায্য করবে। তোমাকে আমি শিশু অবস্থা থেকে চিনি। তোমাকে একজন পুরুষ হিসেবেও আমি চিনি। সবই তোমার। অভিজ্ঞতা থেকে সবটাই তোমার অর্জিত। এগুলোই তোমার উপহার। বিশ্বাস করো আমায়। এই বিন্দুগুলোকে যখন জড়ো করবে, দেখবে সবটারই মানে তুমি বুঝতে পারছ। শয়তানের চোখে পড়ে গিয়েছ তুুমি। নিজেকে শান্ত রাখো। সব কিছু দেখতে থাকো। এই মুহূর্তগুলোই তোমাকে তৈরি করবে আগামীর জন্য। একদিন তোমার জন্য সূর্য হাসবে। এরজন্য তোমাকে অন্ধকার পথ দিয়ে হাঁটতে হবে। নিজের ভিতরের আলোয় বিশ্বাস করো। এই আলো তোমার মধ্যে সবসময় আছে। ভালবাসি তোমায়।”

অভিনেতার এই পোস্টের পর কঙ্গনা রানাওয়াত নাম উল্লেখ না করে বলেছেন, মাফিয়া পাপ্পু আরিয়ানের সমর্থনে এসে গেছেন। তিনি বলেন এই ঘটনার পর সে বুঝতে পারবে তার ভুলটা। এই ঘটনা থেকেই সে শিখবে এবং আরো বড় হবে। তিনি এও বলেন, কারুর কঠিন সময়ে তাকে নিয়ে সমালোচনা করা ঠিক নয় তবে আরিয়ান কোনো ভুল করেনি এটা বলাও অপরাধের।

কোন না কোন কারনে কঙ্গনা রানাওয়াত মিডিয়াতে চর্চায় থাকেন। সম্প্রতি আবারো নিজের বক্তব্য পেশ করে মিডিয়ার আলোতে উঠে এসেছেন এই অভিনেত্রী। যেকোনো বিষয়ে বিতর্কিত মন্তব্য করতে পিছপা হন না এই অভিনেত্রী। তবে তিনি সম্প্রতি যা বলেছেন তাতে সমর্থন জানিয়েছেন অনেকেই। অন্যদিকে ঋত্বিক রশানের অনুরাগীরা অভিনেত্রীর এই মন্তব্যের ধরনকে পছন্দ করেননি। অবশ্য তাতে কিছু যায় আসে না অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

Back to top button