বলিউড

৫০ বছরে এসে বয়সে ছোট নতুন প্রেমিক! কোরিওগ্রাফার গীতা কাপুর এবার সামনে আনলেন তার ‘কচি’ প্রেমিকের ছবি, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার হলেন গীতা কাপুর। পরিচালক ফারহা খানের দল থেকে কাজ শুরু করে বর্তমানে নিজের নাম বলিউডে সফলভাবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন গীতা। বর্তমানে ইন্ডাস্ট্রিতে তিনি ‘গীতা মা’ নামেই সবচেয়ে বেশি পরিচিত তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেকের কৌতূহল থাকলেও গীতা সকলের সামনে কোনো তথ্য প্রকাশ করতেন না। তবে এবার সামনে এল তার প্রেমিক রাজীবের ছবি, যা দেখে বেশ হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, বর্তমানে গীতার বয়স ৪৮ বছর। তবে এদিন তার প্রেমিকের ছবি দেখে নেটিজেনরা স্পষ্ট বুঝতে পেরেছেন যে গীতার প্রেমিক রাজীব তার থেকে বয়সে অনেকটাই ছোট। পেশাগত দিক থেকে গীতার মতই তিনিও জড়িত রয়েছেন বলিউডের সঙ্গে।

জানা গিয়েছে রাজীব একজন অ্যাসিস্টেন্ট ডিরেক্টর যিনি ইতিমধ্যেই বলিউডে অনেকগুলি জনপ্রিয় সিনেমায় কাজ করে ফেলেছেন। বর্তমানে রাজীবের সঙ্গেই বলিউডের বিভিন্ন পার্টি থেকে শুরু করে ইভেন্টে গীতার সঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে রাজীবকে। বলাইবাহুল্য এবার তার ফটো সামনে আসতেই বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের অনেকেই মনে করছেন হয়তো ৪৮ বছর বয়সী গীতাকে এবার রাজীবের সঙ্গেই বিয়ে পিঁড়িতে বসতে দেখা যাবে। তবে সে ব্যাপারে এখনো কিছু প্রকাশ্যে জানাননি সকলের প্রিয় গীতা মা।

Back to top button