বলিউড

‘একি আপনার মুখটা এরকম লাগছে কেন?’, ঠোঁটে সার্জারি করিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী আয়েশা টাকিয়া

বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া বহুদিন হলো বিদায় নিয়েছেন অভিনয় জগৎ থেকে। সংসারে মন দেবেন বলে 2009 সালে বিয়ের পর থেকেই বলিউডে কাজের সংখ্যা কমিয়ে দেন আয়েশা।

তবে তাতে অবশ্য অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে আয়েশার সোশ্যাল মিডিয়ায়। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই চরম সমালোচিত হতে হলো অভিনেত্রীকে নেটিজেনদের কাছে।

প্রসঙ্গত সম্প্রতি আয়েশা তার ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেন অনুগামীদের সঙ্গে। যেখানে গাঢ় সবুজ চুরিদারে অসাধারণ লাগছিল অভিনেত্রীকে। তবে ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা খেয়াল করেন যে আয়েশার মুখটি অন্যরকম লাগছে।

এর পরেই তার ভিডিওর কমেন্ট বক্স ভরে যায় নেটিজেনদের প্রশ্নে। কিছু পরেই কয়েকজন নেটিজেন বুঝতে পারেন মুখে নয় আসলে ঠোঁটে সার্জারি করিয়েছেন আয়েশা। তাই আগের থেকে অনেক বেশী ভরাট লাগছে তার ঠোঁট গুলি। এর পরেই তার অনুগামীদেরও একাংশ কটাক্ষ করতে থাকেন আয়েশাকে। তারা জানান নতুন এই রূপে মোটেও ভালো লাগছেনা অভিনেত্রীকে।

তবে আয়েশা অবশ্য সমালোচনায় পাত্তা দিতে নারাজ। এর আগেও বহুবার ট্রোলড হতে হয়েছে তাকে সোশ্যাল মিডিয়ায়। তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার পাশাপাশি আয়েশা অন্যদেরকেও অনুপ্রাণিত করেছেন তার পোষ্টের মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় তিনি এক দীর্ঘ পোস্টে তিনি জানিয়েছিলেন কেউ কাউকে ট্রোল করলে তার উচিত প্রতিবাদ করা। পাশাপাশি আইনি সাহায্য নেওয়ার কথাও বলেন অভিনেত্রী। তবে এদিনের সমালোচনার পরে আয়েশা কি পদক্ষেপ নেন সেদিকেই তাকিয়ে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Ayesha Takia Azmi (@ayeshatakia)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button