করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন অর্জুন-অংশুলা, দিলেন ১ কোটি টাকা অনুদান

দেশের সামগ্রিক করোনা পরিস্থিতি প্রতিদিনই ভয়ঙ্কর হয়ে উঠছে। আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর সংখ্যা প্রতিদিনই নতুন রেকর্ড তৈরি করছে। হাসপাতালে বেড নেই। অক্সিজেন অপ্রতুল। এই পরিস্থিতিতে যাঁরা এখনও পর্যন্ত সুস্থ অথবা করোনা জয় করে সেরে উঠেছেন, অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এ বার সেই তালিকায় এলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর এবং তাঁর বোন অংশুলা কাপুর।

অনলাইন সেলিব্রিটি ফান্ড রেসিং প্ল্যাটফর্ম ‘ফ্যানকাইন্ড’-এর মাধ্যমে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন অর্জুন এবং অংশুলা। জানা গিয়েছে, নিজেদের উদ্যোগে এক কোটি টাকার ব্যবস্থা করতে পেরেছেন তাঁরা। প্রায় ৩০ হাজার করোনা আক্রান্ত রোগী এবং তাঁদের পরিবারের সেবায় লাগবে এই টাকা।

অর্জুন সাংবাদিকদের বলেন, “প্যানডেমিক আমাদের ভয় পাইয়ে দিয়েছে। এটা শিখিয়েছে কীভাবে যত বেশি সম্ভব মানুষকে নিজেদের মতো করে সাহায্য করা যায়। অংশুলা এবং আমি ফ্যানকাইন্ড-এর মাধ্যমে কিছু দেওয়ার চেষ্টা করেছি। আমার ভাল লাগছে, এই কঠিন পরিস্থিতিতে এক কোটি টাকা অনুদান জোগাড় করতে পেরেছি। যা প্রায় ৩০ হাজার মানুষের কাজে লাগবে।”

অর্জুন আরও জানান, মাসিক খাবার, পরিযায়ী শ্রমিকদের হাতে নগদ টাকা, কোভিড ১৯-এর কিট কেনার কাজে এই টাকা ব্যবহার করা হবে। তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বলি মহলের বহু সদস্য।