বাংলা সিরিয়াল

রাণীমার অবর্তমানে দুই শাশুড়ির সামনে দুই বৌমার তুমুল কোমর দুলিয়ে নাচ! রইল সেই ভাইরাল ভিডিও

একি অনাসৃষ্টি কান্ড! শাশুড়ির সামনে বৌমারা তুমুল নাচলেন! রানী রাসমনির অবর্তমানে তার মেয়ের সামনে নাত বউদের নজরকাড়া নাচ সবার দৃষ্টি আকর্ষণ করেছে। রানী রাসমণি ধারাবাহিকে গত মাসেই রাণীমার জীবনাবসান হয়েছে। সেই জন্য পাঠ শেষ হয়েছে রাণীমা দিতিপ্রিয়ার। তবে রাণীমার অবর্তমানে তার নাত বউরা যেন সাপের পাঁচ পা দেখে বসেছেন।

রাণীমার জীবনাবসান হলেও ধারাবাহিকের জীবনাবসান হয় নি। অর্থাৎ ধারাবাহিকটি তার নিজস্ব গল্প নিজস্ব ইতিহাস নিয়ে এগিয়ে চলেছে। রানী মা মারা যাওয়ার পর দেখানো হচ্ছে দক্ষিণেশ্বরের বাকি ইতিহাস, দেখানো হচ্ছে কিভাবে গদাধর শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠলেন। প্রবেশ করেছেন ভৈরবী যোগেশ্বরী। পরিণত সারাদা মায়ের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। দিতিপ্রিয়া রয় জায়গায় অভিনেত্রী সন্দীপ্তা সেনই এখন এই ধারাবাহিকের মূল প্রাণকেন্দ্র।

তবে এবারে শ্বাশুড়িদের সামনে নেচে ভাইরাল হলেন দুই বৌমা। তবে হ্যাঁ অবশ্যই অফ স্ক্রিনে। অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী একটি ইনস্টাগ্রাম ভিডিও রিল শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে অন্নদা এবং তার যা কমলা তুমুল নাচছেন গানের সাথে। রানী রাসমনির দুই অন স্ক্রীন সন্তান পদ্মমণি এবং জগদম্বা বসে রয়েছেন তাদের বৌমাদের সম্মুখে। তবুও তাদের কোনো লাজ লজ্জা নেই। বৌমাদের এহেন নাচ দেখে বাহবা জানাচ্ছেন ওই দুই শাশুড়ি মা। অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী অন্নদা চরিত্রে অভিনয় করছেন।

এই দিন দুই শাশুড়ি মা এবং দুই বউমাই ছিল অনস্ক্রিনের সাজে। দুই শাশুড়িমা পড়েছিলেন জগদম্বা এবং পদ্মমণি শাড়ি। জগদম্বার পরনে ছিল একটি সাদা শাড়ি এবং পদ্মমণি পরনে ছিল লাল পাড় শেওলা কালারের শাড়ি। মাথায় ছিল ঘোমটা। নেপথ্যে চলছিল ভাইরাল সং যদি বউ সাজো গো। ওদিকে বৌমাদের পরনে ছিল লাল শাড়ি এবং লালপাড় কালো শাড়ি। অন্নদা পরেছিলেন লাল শাড়ি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button