বাংলা সিরিয়াল

ডায়েট ভুলে সপ্তাহান্তে ভুরিভোজে মাতলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! দেখুন তার এলাহী ভোজের তালিকা

টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি সেই নায়িকাদের মধ্যে একজন যিনি সময় পাল্টে গেলেও নিজের নায়িকাসুলভ চেহারাকে ধরে রাখতে সক্ষম হয়েছেন। সেই কারণেই হয়তো প্রতিদিন জি বাংলার পর্দায় ‘দিদি নাম্বার ওয়ান’ এ তাকে দেখেও দর্শক বিশ্বাসই করতে পারেন না যে তিনি পঞ্চাশ ছুঁই ছুঁই।

তবে তিনি যে খেতে ভালোবাসেন সে কথা একাধিকবার নিজেই বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন রচনা। তবে এবার তার খাবারের তালিকা প্রকাশ্যে আসতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনরা বিশ্বাসই করতে পারছেন না যে অভিনেত্রী আইসক্রিম, আলুর চিপস থেকে শুরু করে সফট ড্রিংকস দিয়ে ভুরিভোজ সারেন।

এর পরেই নেটিজেনরা প্রশ্নবানে জর্জরিত করে দেন তাদের প্রিয় দিদিকে। কিভাবে ফাস্টফুড খাওয়া সত্ত্বেও নায়িকাসুলভ চেহারা ধরে রাখতে সক্ষম হয়েছেন রচনা তা জানতে উৎসুক হয়ে ওঠে নেটদুনিয়া।

এরপর জানা যায় যে ফাস্টফুড থেকে শুরু করে বিভিন্ন রকম পছন্দের খাবার অভিনেত্রী খান ঠিকই, তবে তা সপ্তাহে মাত্র একদিন। সপ্তাহের বাকি ছদিন কড়া ডায়েট এবং শরীর চর্চার মাধ্যমে নিজেকে ফিট রাখেন রচনা যে কারণে ৪৬ বছর বয়সেও তাকে দেখলে লাগে ১৬।

তবে তার খাবারের তালিকা জেনে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। কারণ টলিউডের প্রথম সারির একজন নায়িকা যে ফাস্টফুড এবং সফট ড্রিংকস দিয়ে ভুরিভোজ সারতে পারেন তা অনেকেরই ভাবনার বাইরে। তবে রচনা প্রমান করে দিয়েছেন যে শরীরচর্চার মাধ্যমে নিজেকে ফিট রাখলে সপ্তায় এক-আধটা দিন বাইরে খাওয়া যেতেই পারে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button