বলিউড

টাকার জোরে মাদক মামলায় নির্দোষ প্রমাণিত হলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান? ‘ড্রাগস নেয়নি আরিয়ান’, জানিয়ে দিল তদন্তকারী সংস্থা

গত বছরের শেষদিকে মাদক মামলায় জড়িয়ে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এক বিলাসবহুল জাহাজ এর পার্টি থেকে আরিয়ানসহ আরও একাধিক বলিউডি ব্যক্তিত্বকে গ্রেপ্তার করেছিল এনসিবি। পাশাপাশি সেই জাহাজ থেকে উদ্ধার হয়েছিল লক্ষাধিক টাকার নেশার দ্রব্য। মাদক মামলায় জড়িয়ে প্রায় একমাস এর পরে জেলে কাটাতে হয়েছিল আরিয়ান খানকে। তবে এবার স্বস্তি মিলল বলিউড বাদশা শাহরুখ খানের। কারণ তদন্তকারী সংস্থার তরফে নির্দোষ ঘোষণা করে দেওয়া হল আরিয়ান খানকে।

এদিন তদন্তকারী সংস্থার একজন উচ্চ আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন আরিয়ান খানের মোবাইল পরীক্ষা করে তারা কোন মাদকচক্রের সঙ্গে আরিয়ান খান এর যোগ সূত্র খুঁজে পাননি। পাশাপাশি আরিয়ানের কাছ থেকে কোন মাদক পাওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি। এছাড়াও জানা গিয়েছে ওই জাহাজ থেকে আরিয়ান গ্রেপ্তার হলেও তিনি নিজে কোন ড্রাগস নেননি। তাই এদিন তদন্তকারী সংস্থার তরফে জানানো হয়েছে খুব শীঘ্রই চার্জশিট পেশ করে বলিউড বাদশার পুত্রকে নির্দোষ ঘোষণা করবে তারা।

বলাই বাহুল্য এই নতুন খবরে যারপরনাই উচ্ছ্বসিত শাহরুখ খানের অনুগামীরা। তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন প্রথম থেকেই আরিয়ান খান এর উপর বিশ্বাস ছিল তাদের। যে কারণে আরিয়ানের গ্রেপ্তারির পর আন্দোলন করতে রাস্তায় নেমেছিলেন তারা।

Back to top button