বলিউড

৭০ সপ্তাহ পার! সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে আবারও সরব নেটদুনিয়া

এক বছর পার হয়ে গিয়েছে। সুশান্ত সিং রাজপুত এখন ভিন দেশের বাসিন্দা। যেখান থেকে আর কোনোদিনই ফিরবেন না তিনি। সম্প্রতি হঠাৎ করে রবিবার সকাল থেকে আবারও অভিনেতার ভক্তরা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে আরো বেশ কিছু প্রশ্ন তুলে সরব হয়েছেন নেটদুনিয়ায়।

২০২০ সালে এমনই এক রবিবারের দুপুরে মিলেছিল এই তরুণ অভিনেতা মৃত্যুর সংবাদ। উত্তাল হয়ে উঠেছিল গোটা ইন্ডাস্ট্রি। বিচার পাওয়ার আশায় মিছিল নামিয়েছিল তার অনুরাগীরা। খুব একটা লাভ কিছু হয়নি। এখনো পর্যন্ত অভিনেতার মৃত্যু রহস্যের কিনারা হয়নি। তিনি আগেও আত্মহত্যা করেছিলেন কিনা সেই নিয়ে রহস্য রয়ে গেছে আজও।

সেই সময়ে অভিনেতার মৃত্যুর সাথে নাম জড়িয়েছিল তাবড় তাবড় ব্যক্তিত্বদের। রবিবার সকালে সেই কথা মনে করিয়ে দিয়েই আরো কিছু প্রশ্ন তুলল অভিনেতার অনুরাগীরা। তাদের মতে, কেন্দ্রের তিন তিনটে সংস্থা মিলে সত্যিটাকে চাপা দেওয়ার চেষ্টা করছে।

প্রথমেই তারা প্রশ্ন তুলেছেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত কিনারা কেন এখনো হলো না? কয়েক মাস খুব শোরগোল হওয়ার পরই যখন বড় বড় ব্যক্তিত্বের নাম উঠে আসছিল বিষয়টি থেকে তখনই ধীরে ধীরে সব ধামাচাপা পড়ে যেতে শুরু করে। বর্তমানে অভিনেতার এই অনুরাগীদের মতে, কেউই চায় না এই মৃত্যুরহস্যের কিনারা হোক।

এরপরই তারা প্রশ্ন তুলেছেন, তিনি সত্যিই কি গলায় ওই কাপড় জড়িয়ে আত্মহত্যা করেছিলেন? সুশান্তের উচ্চতা অনুযায়ী খাটের ওপর দাঁড়িয়ে আত্মহত্যা করা সম্ভব? এখান থেকেই স্পষ্ট তিনি খুন হয়েছিলেন অনুরাগীদের মতে। তবুও কেন অভিনেতার মৃত্যুরহস্যের কিনারা হচ্ছে না সেই নিয়ে রবিবার সকাল থেকেই নেটদুনিয়ায় প্রশ্ন তুলেছেন অনুরাগীরা।

অভিনেতার পরিবারের লোকজন এবং তার বন্ধুরা এখনও দিন গুনছেন বিচারের। ভক্তদের প্রশ্ন কি করে স্পটেই বলে দেওয়া হয়েছিল অভিনেতার মৃত্যুটা আত্মহত্যা? রবিবার সকাল থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে ভক্তদের একাধিক প্রশ্নে সরগরম হয়েছে গোটা নেটমহল।

Back to top button