বলিউড

ভারতের পক্ষ থেকে সব থেকে মূল্যবান উপহার ভগবদ গীতা ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন কে উপহার দিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ভাইরাল ছবি

উর্বশী রাউতেলা, বলিউড এবং ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম গ্ল্যামারাস মুখ। সম্প্রতি অভিনেত্রী মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক হয়েছিলেন। অনুষ্ঠানটি ১২ই ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। অনুষ্ঠানের জন্য ইতিমধ্যেই ইজরায়েলে পৌঁছেছেন উর্বশী। এখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে দেখা করেন অভিনেত্রী। শুধুমাত্র তাই নয় দেখা করার পরে ভারতের পক্ষ থেকে সবথেকে দামি মূল্যবান জিনিস টি প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছে উর্বশী।

বেঞ্জামিন নেতানিয়াহুকে তিনি হিন্দুদের পবিত্র গ্রন্থ ভগবত গীতা উপহার দিয়েছেন। শুধু তাই নয়, নেতানিয়াহুকে আমন্ত্রণও জানিয়েছেন অভিনেত্রী। এই সমস্ত মুহূর্তগুলো সে নিজেই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বৈঠকের ছবি পোস্ট করেছেন উর্বশী।

অভিনেত্রী তার ইনস্টাগ্রামে এই বৈঠকের ভিডিও পোস্ট করেছেন। যা সকলের খুব পছন্দ হয়েছে। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ…আমার ভগবত গীতা: একটি উপহার যখন সঠিক ব্যক্তিকে সঠিক সময়ে এবং হৃদয় থেকে সঠিক জায়গায় দেওয়া হয় তখনই শুদ্ধ হয়৷ এবং যখন আমরা বিনিময়ে কিছুই আশা করি না।”

২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতার প্রতিনিধিত্ব করেছিলেন উর্বশী। আবারো একবার ২০২১ এর মিস ইউনিভার্স এর অংশ হতে পেরে তিনি প্রচণ্ড ভাবে গর্বিত। মিস ইউনিভার্সের ৭০ তম আসনে ভারতের পক্ষ থেকে অংশ নিচ্ছেন হারনাজ সান্ধু।

বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন উর্বশী। ‘সিং সাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে প্রথম বলিউডে ডেবিউ হয় তার। এরপর থেকে একের পর এক হিট সিনেমায় অভিনয় করে গেছেন অভিনেত্রী। ভাগ জনি, সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, কাবিল, হেট স্টোরি ৪, পাগলপন্থীr মতন ছবিতে কাজ করেছেন তিনি।

Back to top button