বলিউডটলিউড

টলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে মুম্বাইয়ে পাড়ি দিলেন অভিনেত্রী সিমরান উপাধ্যায়, ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রীকে বর্তমানে কাজ করছেন বলিউডে!

একসময় ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিক। বেশ কয়েক বছর এই ধারাবাহিক সম্প্রচারিত হয়েছিল টেলিভিশনের পর্দায় এবং ধারাবাহিকে কোয়েল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সিমরান উপপাধ্যায়। এই ধারাবাহিকের মাধ্যমে তিনি দর্শকের মধ্যে ছড়িয়ে পড়েছিলেন এবং অর্জন করেছিলেন দারুণ জনপ্রিয়তা।

বর্তমানে এই ধারাবাহিক শেষ হবার পরই তিনি স্বপ্নের শহর মুম্বাইতে পাড়ি দেন। সমস্ত অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন থাকে মুম্বাইতে গিয়ে অভিনয় করার। বলিউডে অ্যাক্টিং করার স্বপ্ন কেইবা না দেখে সেই তালিকায় অন্তর্ভুক্ত ছিল সিমরানও। কিছুদিনের মধ্যেই মুম্বাইয়ের একটি নামী কোম্পানির বিজ্ঞাপনে কাজ করতে চলেছে সিমরান। ইতিমধ্যেই অডিশন পর্ব সমাপ্ত হয়েছে এবং সেই অডিশনে সিলেক্ট হয়েছেন সিমরান।

অডিশনের অভিজ্ঞতা সম্পর্কে সিমরান জানিয়েছেন “অনেক অভিনেত্রীর মধ্যে থেকে আমাকে সিলেক্ট করা হয়েছে এটা আমার কাছে একটি স্বপ্নের মত”। অনুরাগ বাসুর একটি বিজ্ঞাপন ছবিতে কাজ করতে চলেছেন সিমরান। বেশ অনেক বছর ধরেই অভিনয় জগতে রয়েছেন সিমরান টেলিভিশনের ছোটপর্দায় বহু কাজ করেছেন তিনি।

নিজের অভিনয় সফলতা দিয়েই তিনি বর্তমানে মুম্বাই পাড়ি দিয়েছেন তবে এক সাক্ষাৎকারে মুম্বাইয়ের শুটিংয়ের কাজ শেষ হলে তিনি ফের টলিউড ইন্ডাস্ট্রিতে ফিরে আসবেন কিনা জানতে চাওয়ায় তিনি সেরকম ভাবে কোনও নিশ্চয়তা দেননি।

তার শেষ কাজ ছিল স্টার জলসার কে আপন কে পর ধারাবাহিক ধারাবাহিকটির প্রায় চার বছর চলেছিল ধারাবাহিকের জবার মেয়ের ভূমিকায় অভিনয় করতো সিমরান এবং সেখানেই তার বিরাট সফলতা আসে।

Back to top button