Tollywood

অবশেষে সামনে এলো নুসরাতের সন্তানের পিতৃ পরিচয়, ঈশানের মা বাবা হিসেবে যশ এবং নুসরাতকে শুভেচ্ছাবার্তা জানালো হলো, সেই পোস্ট শেয়ার করলেন নতুন মা

সম্প্রতি এক সন্তানের মা হয়েছেন টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। চলতি বছরেই আগস্ট মাসের ২৬ তারিখ এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত, বহুদিন ধরে চর্চায় থাকা অভিনেত্রী অবশেষে মা হন। গর্ভবতী হওয়ার পর থেকেই নুসরাতকে নিয়ে বিভিন্নভাবে বিভিন্ন রকম আলোচনা করা হয়েছে। তবে অভিনেত্রী এইসব কথায় একেবারেই কর্ণপাত না করে নিজের মাতৃকালীন সময় কে বেশ দারুন ভাবে উপভোগ করেছেন।

বর্তমানে সন্তানের পিতার পরিচয় এখনো কারো সামনে আনেননি নুসরাত। আপাতত সন্তানকে নিজের পরিচয় মানুষ করতে চান নুসরাত। তবে মুখ ফুটে সন্তানের পিতার পরিচয় না দিলেও নেটিজেনদের ধারণা যশ দাশগুপ্ত নুসরাতের সন্তানের পিতা। কারণ কয়েক মাস আগেই নুসরাত আর এবং যশের সম্পর্কের কথা নেটিজেনদের সামনে এনেছেন এবং তাতেই ধারনা করা হয় নুসরাতের সন্তানের পিতা যশ দাশগুপ্ত। নুসরাত নিজের সন্তানের নাম রেখেছেন ঈশান। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর নিজেই নুসরাত এবং সদ্যোজাত শিশুকে গাড়ি করে নিয়ে আসেন যশ। নুসরাত আপাতত নিজের বালিগঞ্জের পাম এভিনিউর বাড়িতে রয়েছেন।

শুক্রবার নুসরাত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরাত ফ্যানপেজেটি ভিডিও পোস্ট করেন সেই ভিডিওতে দেখা যাচ্ছে নুসরাত এবং যশ বিভিন্ন খুনসুটির মুহূর্ত দিয়ে বানানো একটি ভিডিও। ব্যাকগ্রাউন্ডে বাংলার জনপ্রিয় একটি গান বাজছে ‘তুই আমায় আগলে রাখো ঠিক এভাবে সঙ্গে থাক’। পুত্র সন্তান হওয়ার পরে নুসরাত টলিউড সহ অন্যান্য ভক্তদের কাছ থেকে বিভিন্ন শুভেচ্ছাবার্তা পেয়েছেন। এখনো পর্যন্ত নিজের সন্তানকে সোশ্যাল মিডিয়ার সামনে আনে অভিনেত্রী। ফলত তার সন্তানকে ঘিরে তৈরি হচ্ছে বিভিন্ন কৌতুহল।

নুসরাতের গর্ভকালীন সময়ে থেকে সন্তান জন্ম দেওয়ার পর পর্যন্ত যশ দাশগুপ্ত সব সময় তার পাশে ছিলেন। আগলে আগলে রেখেছেন নুসরাতকে, এমনকি বর্তমান পরিস্থিতিতেও সদ্যোজাত সন্তান এবং নুসরাতকে বেশ আদর যত্ন রাখছেন নুসরাতের ছবির বিভিন্ন ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে।

Back to top button