বলিউড

৬০ বছরেও চুঁইয়ে পড়ছে গ্ল্যামার! এতগুলো বছরেও কখনো তামাক জাতীয় দ্রব্য ছুঁয়ে দেখেনি অভিনেতা সুনীল শেট্টি, শাহরুখ খান, অজয় দেবগন ও অক্ষয় এর মত কখনো তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনেও দেখা যায়নি অভিনেতা কে

বলিউড অভিনেত্রী সুনীল শেট্টি তো আমাদের সকলের কাছে বিশেষ পরিচিত। তার ছবিগুলিতে তার অভিনয় বরাবরই প্রশংসিত হয়েছে। এছাড়াও কমেডি চরিত্রে ও তার অভিনয় দুর্দান্ত ছিল বরাবর। বর্তমানে যদিও তাকে অভিনয় জগতে আর দেখা যায় না কিন্তু তবুও নিজের ছবির জন্য দর্শক তাকে এখনো এক নামে চেনে। বর্তমানে বলিউডের সেরা ১০ জন ধনী ব্যক্তিদের মধ্যে সুনীল শেট্টির নাম অন্যতম। তার স্ত্রী মান্না শেট্টি কে ‘লেডি আম্বানি’ বলা হয় তার বিপুল পরিমাণ সম্পত্তির কারনে। সুতরাং বোঝাই যাচ্ছে জীবনে তার সাফল্য অনেক দূর ছড়িয়েছে। তাকে নিয়ে কখনোই সেরকম কোনো বিতর্ক সমালোচনা হয় না। যদিও বা কোনো সমালোচনা হয়ে থাকে সেগুলো কেউ তিনি পাত্তা দেন না বিশেষ। কিন্তু সম্প্রতি একটি ঘটনায় এক নেটিজেন কে উত্তম-মধ্যম দিলেন সুনীল শেট্টি।

আসলে ওই নেটিজেন না জেনে শুনে সুনীল শেট্টি কে গুটখা কিং বলে সম্বোধন করেছেন। আর এতেই রেগে আগুন সুনীল শেট্টি। সম্প্রতি কয়েকদিন আগেও পান মশলা বিজ্ঞাপন ঘিরে সকলেই ক্ষেপে উঠেছিল অক্ষয় কুমারের ওপর। যদিও সেই বিজ্ঞাপনের যুক্ত ছিল শাহরুখ খান এবং অজয় দেবগনও। কিন্তু তবুও অক্ষয় কুমারের উপর নেটিজেনদের রাগ উঠেছিল কারণ অক্ষয় কুমার কখনো এই ধরনের বিজ্ঞাপন দিতে রাজি হন না। এবার সেই নেটিজেন ভুল করে সুনীল কে বিজ্ঞাপনটিকে ট্যাগ করে বসেন।

আসলে ওই ব্যক্তি অজয় দেবগন কে ট্যাগ করতে গিয়ে ভুল করে সুনীল শেট্টি কে ট্যাগ করে বসে। আর এতেই সুনীল শেট্টি বলেন ‘ভাই তুই নিজের চশমা ঠিক করে পড়। নয়তো বদলে ফেল।’ সুনীল শেট্টি আজ পর্যন্ত মদ, তামাক জাতীয় কোনো দ্রব্যে হাত দেননি। ইন্ডাস্ট্রিতে এরকম অনেক কিছুই হয় কিন্তু সেসব থেকে নিজেকে দূরে রাখেন তিনি। সম্পূর্ণ নেশা মুক্ত একজন মানুষ সুনীল শেট্টি। এই ঘটনার জন্য পরে অবশ্য ওই ব্যক্তি ক্ষমা চেয়ে নেন অভিনেতার কাছে।

Back to top button