বলিউড

‘আপনিও কি গাঁজা খান নাকি জুন আন্টি?’ শাহরুখ পুত্র আরিয়ানকে সমর্থন করে এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড উষসী চক্রবর্তী

সদ্য জেল থেকে জামিন পেয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। মাদক কাণ্ডে জড়িয়ে প্রায় এক মাস জেলবন্দি ছিলেন বলিউড বাদশার ছেলে। এদিন তিনি জামিন পেয়ে বাড়ি ফিরতেই আনন্দে মেতে ছিলেন শাহরুখ খানের অনুগামীরা। এবার সেই তালিকায় নাম লেখালেন টলিউড অভিনেত্রী উষসী চক্রবর্তীও।

এদিন সোশ্যাল মিডিয়ায় সকলের প্রিয় জুন আন্টি একটি পোস্ট শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। যার মাধ্যমে তিনি জানান তিনি নিজের দেশকে ভালোবাসেন এবং একই সঙ্গে তিনি একজন শাহরুখ খানের অনুগামী। পাশাপাশি তিনি আরও বলেন ভারতীয় আইন ব্যবস্থার উপরে তার সম্পূর্ণ আস্থা রয়েছে। আইন আইনের পথে চলবে এ বার্তাও অবশ্য পোষ্টের মাধ্যমে শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

কিন্তু এরপরই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয় জুন আন্টিকে। শাহরুখপুত্র আরিয়ানের মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার ঘটনাকে পরোক্ষে অভিনেত্রী সমর্থন করছেন, এমন অভিযোগ উঠে আসতে থাকে তার বিরুদ্ধে। পাশাপাশি তিনিও নিষ্ঠার সঙ্গে জড়িত কিনা কটাক্ষ ভরে সেই প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা যায় নেটিজেনদের একাংশকে।

অভিনেত্রী অবশ্য তার পোস্টের মাধ্যমে জানিয়ে দিয়েছেন যে যাই হোক না কেন তিনি শাহরুখ খানের ফ্যান হিসেবেই রয়ে যাবেন। তাই বেশ বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে পাত্তা দিতে নারাজ পর্দার জুন আন্টি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button