বাংলা সিরিয়াল

‘রোজ স্নান করতে চাই নতুন বছরে’, দিদি নম্বর ১-এ রচনা ব্যানার্জির সামনে নল নমস্কার স্নানের সাথে পরিচয় করাল জুন আন্টি উষসী, ভাইরাল ভিডিও

সম্প্রতি কয়েকদিন আগে শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। ধারাবাহিকে জুন আন্টির ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। এর আগে অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলেও শ্রীময়ী ধারাবাহিক এর মাধ্যমে আলাদা জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সম্প্রতি নতুন বছরের শুরুতে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির ছিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। ওইদিনই সকলের সামনে নিজের নিউ ইয়ার রেজিলিউশন এর কথা তুলে ধরলেন তিনি। যা শুনে সকলে একেবারে অবাক হয়ে গিয়েছেন।

অভিনেত্রী উষসী বাস্তবে বড়ই শীতকাতুরে। তিনি এতটাই শীতে কাবু হয়ে থাকেন যে কলকাতার তাপমাত্রাতেও তাকি রুম হিটার জ্বালিয়ে থাকতে হয়। এমনকি মাঝে মাঝে তার পরিচিতরা তাকে ফোন করে রীতিমতো জিজ্ঞাসা করেন আজকে অভিনেত্রী স্নান করেছেন কিনা। তাই অভিনেত্রীর নতুন বছরের রেজিলিউশন হলো যে তিনি বছরের প্রতিটা দিন স্নান করবেন। এই কথা শুনে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালক রচনা ব্যানার্জি সহ বাকি সকলেই হেসে গড়াগড়ি খায়।

তবে এই স্নানের আবার বিভিন্ন ধরনের হয়েছে তাপমাত্রার উপর নির্ভর করে তিনি কি ধরনের স্নান করবেন। কাকস্নান, ছিটেফোঁটা স্নান, নাকি নল নমস্কার স্নান। সেদিন নিজের রান্নার গুণাবলী তুলে ধরলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন তিনি দারুণ ভালো ডিম সিদ্ধ করতে পারেন, একবার খেলে বারবার তার কাছ থেকে খেতে চাইবে। এছাড়াও আরও কয়েকটি রান্না তিনি শিখবেন বলে জানিয়েছেন। গত ১০-১৫ বছর ধরে তিনি ভাবছেন তবে এই বছর সমস্ত কিছুই মেনে চলবেন তিনি।

জানিয়েছেন বাস্তব জীবনে তার কোন জীবন সঙ্গী নেই। বয়ফ্রেন্ড আগে ছিল বর্তমানে তার সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে। তাই পুরোপুরি ভাবে সিঙ্গেল অভিনেত্রী। ঐদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উষশীর পাশাপাশি শ্রীময়ী ধারাবাহিক এর অন্যতম চরিত্র দিঠি অর্থাৎ অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকেও দেখা গিয়েছে।

Back to top button