বাংলা সিরিয়াল

‘আমাদের ছেলে কে জোর করে রাত অবধি জাগিয়ে রাখি, আমাদের ঘুমাতে সুবিধা হয়’! ছেলে ঈশানকে নিয়ে যশ দাশগুপ্তের মন্তব্যে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত জুটি হলেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহান। ব্যক্তিগত জীবনের কারণে হামেশাই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় এই জনপ্রিয় জুটিকে। তবে এবার নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলিভাবে আলোচনা করার জন্য জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র হাজির হতে দেখা যাবে তাদেরকে।

পাশাপাশি সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে নিজেদের সম্পর্ক থেকে শুরু করে ছেলে ঈশানকে নিয়ে আলোচনা করতে দেখা গিয়েছে যশ এবং নুসরতকে। তবে সেখানেই অভিনেতার একটি মন্তব্য ঘিরে তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি জানিয়েছেন ছোটবেলায় ঈশান আগে আগে ঘুমিয়ে পড়ত এবং মাঝ রাতে উঠে পড়ত, যে কারণে তাদের আর ঘুম হত না।

এরপরই অভিনেতা ঠিক করেন ছেলেকে জোর করে রাত অবধি জাগিয়ে রাখবেন, যাতে তাদের ঘুমাতে সুবিধা হয়। পাশাপাশি তিনি জানিয়েছেন বর্তমানে ঈশানকে তাদের সঙ্গে ঘুমাতে বাধ্য করেন তিনি। যাতে মাঝ রাতে উঠে জ্বালাতন না করতে পারে। বলাই বাহুল্য তার এই মন্তব্য মোটেও ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন বাবা হিসেবে এ ধরনের কাজ মোটেও গ্রহণযোগ্য নয়।

Back to top button