বাংলা সিরিয়াল

‘বসন্ত-বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে বিবসের চরিত্রে স্যান্ডি কে দেখতে উচ্ছ্বসিত অনুগামীরা! ‘মিঠাই’কে হারাতে এবার পর্দায় আসছেন স্যান্ডি সাহা

ইউটিউবে নানান আজব কাণ্ডকারখানার মাধ্যমে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তীব্র জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছেন জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা। পাশাপাশি বড়পর্দাতেও এক জনপ্রিয় হিন্দি রিয়েলিটি-শোতে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। তবে এবার ছোটপর্দার মাধ্যমে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছাবেন স্যান্ডি, এমনটাই মনে করছেন অনুগামীরা।

কারণ কিছুদিন আগে নিজেই অনুগামীদের সঙ্গে সুখবর ভাগ করে নিয়েছিলেন স্যান্ডি। এবং জানিয়েছিলেন কালার্স বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র দেখতে পাওয়া যাবে তাকে। সে সময় বিস্তারিত কিছু না জানালেও সম্প্রতি জানা গিয়েছে ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে নায়িকার ভাইয়ের চরিত্র করতে দেখতে পাওয়া যাবে তাকে। বলাই বাহুল্য এই খবর জানার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে স্যান্ডি সাহার অনুগামীদের।

পাশাপাশি তারা এদিন দাবি করেছেন এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলি যেমন ‘মিঠাই’ থেকে শুরু করে ‘মন ফাগুন’কে টেক্কা দিতে সক্ষম হবেন স্যান্ডি সাহা। ইতিমধ্যেই তার ধারাবাহিককে নিয়ে চরম উচ্চাশা তৈরি হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি স্যান্ডি নিজে জানিয়েছিলেন ছোট পর্দায় কাজ করতে তার ভীষণ ভালো লাগছে কারন এটি ইউটিউব এর বাইরে গিয়ে একটি অন্যরকম অভিজ্ঞতা। বর্তমানে তার অনুগামীরা টিভির পর্দায় তাকে দেখার জন্য তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button