বাংলা সিরিয়াল

‘একদম নোংরা সিরিয়াল’! ফুলঝুরির বদলে চড়ুইয়ের সাথে লালনের বিয়ে দেখে ক্ষোভে ফুঁসছেন ‘ধূলোকণা’ ধারাবাহিকের অনুগামীরা

বেশ কিছুদিন হল স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ধূলোকণা’র সম্প্রচার, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী মানালি দেকে। তবে ইতিমধ্যেই টিআরপি তালিকায় বেশ ওঠাপড়া দেখে নিয়েছেন এই ধারাবাহিকের অনুগামীরা। তবে বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন এবং ফুলঝুরির বিয়ে হবে এমনটাই আশা করেছিলেন অনুগামীরা। যে কারণে বেশ বেড়ে গিয়েছিল এই ধারাবাহিকের টিআরপি।

তবে এবার সামনে এলো ধারাবাহিক নতুন পর্বের একঝলক, যা দেখে চরম ক্ষুব্ধ হয়েছেন অনুগামীরা। পাশাপাশি সিরিয়ালটিকে ‘নোংরা’ সিরিয়াল বলেও আখ্যা দিতে দুবার ভাবেননি তারা। প্রসঙ্গত এই ধারাবাহিকের অনুগামীরা আশা করেছিলেন ফুলঝুরি এবং লালনের বিয়ে দেখতে পাবেন তারা। কিন্তু তার বদলে দেখা গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুই, ফুলঝুরিকে ঘরে আটকে রেখে নিজে বউ সেজে বিয়ে করতে গিয়েছে লালনকে।

পাশাপাশি লালনের বাবার কথায় বিয়ে থেকে সরে আসতে রাজি হয়ে গিয়েছে ফুলঝুরি। এইসব দেখেই চরম ক্ষুব্ধ অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন এই ধারাবাহিকের গল্প অতিনাটকীয় ও অবাস্তব হয়ে উঠছে ক্রমশ। যে কারণে তারা ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে সম্পূর্ণরূপে দায়ী করেছেন। তবে অনুগামীদের কথা মেনে এবার গল্প পরিবর্তিত হয় কিনা, সেটাই দেখার।

Back to top button