টলিউড

‘প্রথম দেখায় নুসরতকে প্রোটিন পাউডার উপহার দিয়েছিলেন যশ’! ‘দাদাগিরি’র মঞ্চে ফাঁস হল এই জুটির অজানা তথ্য

সম্প্রতি জি বাংলার পর্দায় ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউডের জুটি অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহানকে। বলাই বাহুল্য বিতর্কিত এই জুটিকে ‘দাদাগিরি’র মঞ্চে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। তবে এবার সামনে এলো দাদা সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তাদের কথোপকথন এর একটি অংশ। সেখানেই নিজেদের সম্পর্ক নিয়ে বিস্তারিত ভাবে কথা বলতে দেখা গিয়েছে যশ এবং নুসরতকে।

প্রসঙ্গত নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়াতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে এর আগে একাধিকবার তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে তিনি পাত্তা দিতে নারাজ। এদিনও সবার সামনেই যশ এর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আলোচনা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে যশ জানিয়েছেন প্রথমবার নুসরতের সঙ্গে দেখা করার সময় ফুল কিংবা চকলেট নয় বরং তার কাছ থেকে প্রোটিন পাউডার উপহার হিসেবে চেয়ে ছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য এই কথা শুনে হাসির রোল উঠেছিল উপস্থিত দর্শকদের মধ্যে। তবে অনেকেই মনে করছেন যেহেতু অভিনেত্রী নিয়মিত শরীরর্চচা করেন, তাই তার পক্ষে প্রোটিন পাউডার উপহার হিসেবে চাওয়াটা যথোপযুক্ত।

Back to top button