বাংলা সিরিয়াল

মুম্বাই শহরে কার সঙ্গে আনাগোনা করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়? নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে সেই তথ্য ফাঁস করলেন অভিনেত্রী

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় তাঁর অভিনয়ের প্রতিভার জন্য এখন বহুদূর পর্যন্ত ছড়িয়ে পড়েছে। রানী রাসমণি ধারাবাহিকের দীর্ঘ চার বছর অভিনয় করার পর অবশেষে ধারাবাহিক থেকে মুক্তি পেয়েছে সে। ধারাবাহিকে রাণীমার মৃত্যু ঘটেছে, তার সঙ্গে সঙ্গেই দিতিপ্রিয়ার ভূমিকা ও সমাপ্ত হয়েছে।

ধারাবাহিকে কাজ শেষ হয়ে গেলেও নিজের অভিনয় জগৎ থেকে তিনি ছুটি নেননি। সম্প্রতি বেশ কিছুদিন ধরে দিতিপ্রিয়ার সোশ্যাল মিডিয়া একাউন্টের চোখ রাখলে দেখা যাচ্ছে তিনি মুম্বাই শহরে আনাগোনা করছেন। কিন্তু মুম্বাই শহরে কেন যাওয়া সেই কারণ এখনও সকলের সামনে আনেননি অভিনেত্রী।

গত বৃহস্পতিবার দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দেখে তার মুম্বাই শহরে আনাগোনা করার ধোঁয়াশার কিছুটা কেটে গেল। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট দিতিপ্রিয়া অভিনেতা এবং কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন, যার ফলে নেটিজেনদের ধারণা মুম্বাই শহরে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে গিয়েছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর আগে আমরা শ্রী ছবিতে অভিনয় করতে দেখতে পেয়েছি।

তবে অভিনেতার সঙ্গে কি ধরনের কাজ করতে চলেছেন দিতিপ্রিয়া কোন সিনেমা ওয়েব সিরিজ কোথায় কাজ করতে চলেছেন তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি। অভিষেকের সঙ্গে ছবি পোস্ট করে দিতিপ্রিয়া ক্যাপশনে লিখেছেন ভাইবোনের সঙ্গে ঝগড়া কিভাবে করতে হয় তার শিখছি। যা দেখে কিছুটা স্পষ্ট হলো ছবি বা ওয়েব সিরিজ এখানে কাজ করছেন দুজনে ভাই-বোনের সম্পর্কে অভিনয় করছেন দুজন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছেন “আমি এখনই কিছু বলতে পারছি না, বলা বারণ রয়েছে, আস্তে আস্তে সমস্ত কিছু প্রকাশ্যে আসবে তখনই সকলে জানতে পারবেন। আর মুম্বাইতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয় ভীষণ ভালো লাগলো প্রথম দেখাতে মনে হয়নি যে প্রথমবার দেখা হচ্ছে মনে হচ্ছিল যেন অনেক দিনের পরিচিত এতটা সাদামাটা মানুষ যে সকলের সঙ্গে খুব সহজেই মিশে যান তিনি।”

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button