বাংলা সিরিয়াল

বৃষ্টি ভেজা দিনে নিজের মনকে ফুরফুরে রাখতে প্রকৃতির মাঝেই নেচে উঠলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, ভাইরাল ভিডিও

গতকাল থেকে টানা একনাগাড়ে বৃষ্টি হয়ে চলেছে। সূর্য মামা মেঘের আড়ালে মুখ লুকিয়েছে। বৃষ্টি ভেজা এই স্যাঁতস্যাঁতে দিনে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে দেখা গেল মনের আনন্দে নাচ করতে। বৃষ্টি ভেজা দিনে প্রকৃতির এই রূপ কে তিনি নিজের মত করে এনজয় করলেন, খোলা আকাশের নিচে গানের তালে নেচে উঠলেন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ ইনস্টাগ্রাম, ফেসবুক বিভিন্ন জায়গাতে নিজের আপডেট মাঝেমধ্যে দিতে থাকেন। সেখানে এই নাচের ভিডিওটি পোস্ট করেন তিনি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে কালো সাদা মিশ্রিত একটি পোশাক চুল বাধা এবং নো মেকআপ লুক। সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিও পোস্ট হতেই দর্শকেরা দারুণভাবে লাইক করেছেন ভিডিওটি এর মধ্যেই হাজার ভিউয়ারস হয়েছে ভিডিওতে এবং ২৫০০ এরও বেশী মানুষ ভিডিওটি লাইক করেছেন। শ্রেয়া ঘোষালের একটি জনপ্রিয় গানের তালে নেচে উঠেছেন অভিনেত্রী।

বর্তমানে অভিনেত্রীকে আমরা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ তে মা সারদার ভূমিকায় অভিনয় করতে দেখতে পাচ্ছি। এর আগেও অভিনেত্রী বিভিন্ন ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন, এছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করেছেন সন্দিপ্তা।

অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা একজন সাইকোলজির স্টুডেন্ট। নিজের পড়াশুনার মাধ্যমে তিনি বহু মানুষের মনের কথা জানতে তাদের বিভিন্ন কথা ভাগ করে নিতে সক্ষম হয়েছেন। এই লকডাউন এর সময় কোন পরিস্থিতিতে অনেকেই নিজেদের রোজগার হারিয়েছেন, এই ক্ষেত্রে অনেক মানুষই আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সেইসব মানুষদের সঙ্গে কথা বলেন সন্দীপ্তা কিছুদিন আগেই বিশ্ব আত্মহত্যা দিবস একটি সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারে তিনি বলেছেন “অনেক সময় দেখা যায় যে, যে মানুষটা বার বার বলছে আমি জীবনটা শেষ করে দেব, আমার বাঁচতে ভাল লাগছে না, অধিকাংশ সময় দেখা যায় সেই মানুষটি আত্মহননের চেষ্টা করতে পারছে না। সে যখনই বলে দিচ্ছে তার ইচ্ছের কথা, তার মানেই সে মনের ভাব প্রকাশ করতে চাইছে, করতে পারছেও।

আর এক ধরনের মানুষ হয়, যারা বলতে পারে না। অধিকাংশ ক্ষেত্রে দেখা যায়, যারা বলতে পারে না বা যাদের দেখে মনেই হয়নি যে, তারা আত্মহত্যা করতে পারবে, সেই মানুষটিই এই পথ বেছে নেয়।”

এই ক্ষেত্রে আমরা সাধারন মানুষেরা অনেকেই ভাবতে থাকি আত্মহত্যা কোনো সমাধান নয়, কি এমন ঘটলো তার সাথে যে সে আত্মহত্যা করল? তিনি বলেন এই প্রশ্নটা যে মারা গেছে তার সঙ্গেই চলে গিয়েছে, এই প্রশ্নের উত্তর পাওয়া সম্ভব নয়।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button