বাংলা সিরিয়াল

‘পুলিশে খবর দিয়েছে যুধাজিৎ! ছটফট করছে শিরিন!’ গুড্ডিকে নির্দোষ প্রমাণ করতে উঠেপড়ে লেগেছে যুধাজিৎ দেখে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলে গুড্ডি। এই ধারাবাহিকের সম্পর্কের জটিল রসায়ন দেখানো হচ্ছে। মানুষের মন সব সময় যা চায় মানুষ সব সময় সেটা করতে পারে না আবার মানুষ যখন যেটা করে হয়তো মন তার বিপরীত জিনিস চাই এই বিষয়টাই ধারাবাহিকে বারবার ফুটে উঠেছে অনুজ চরিত্রের মধ্য দিয়ে। অনুজ যখন গুড্ডিকে বিয়ে করে তখন সে ছিল শিরিনের প্রতি আসক্ত আর অনুজ যখন শিরিনকে বিয়ে করে তখন সে গুড্ডির প্রতি আসক্ত হয়ে যায়।

এমনকি শিরিনকে না জানিয়ে সে গুড্ডির সাথে রাত্রিও যাপন করে। এরপর অনুজ শিরিনের থেকে ডিভোর্স চায়, তখন শিরিন জানায় সে সন্তান সম্ভবা। শিরিনের এই অবস্থার কথা জানতে পেরে শর্ত সাপেক্ষে যুধাজিৎকে বিয়ে করতে রাজি হয় গুড্ডি। যুধাজিৎ যেহেতু অনুজের জেঠতুতো ভাই তাই বিয়ের পর অনুজ এর বাড়িতেই গুড্ডিও যুধাজিৎ তার মা কে নিয়ে থাকতে শুরু করে। এই বিষয়টা একেবারেই সহ্য করতে পারে না শিরিন, গুড্ডিকে তাড়ানোর জন্য সে উঠে পড়ে লাগে।

এরপর গুড্ডিকে তাড়ানোর জন্য সে অপবাদ দেয় যে, গুড্ডি নাকি তার বাথরুমে সাবান জল ফেলে দিয়ে গেছে আর সেই সাবান জলেই সে পড়ে গেছে, এই বিষয়টা অনুজ‌ও বিশ্বাস করে। একমাত্র যুধাজিত গুড্ডিকে বিশ্বাস করে পুলিশ ডেকে সবটা তদন্ত করতে বলে। যেহেতু শিরিন জানে যে, সবটাই ফলস সে ইচ্ছাকৃত সবটা করেছে, তাই সে এরপর ছটফট করতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “শিরিনের ছটফটানি আজ দেখার মতো ছিল
সবাই পুলিশ ডেকেছে
ডাক্তার বলেছে বাচ্চা আর মা ঠিক আছে তার মানে বাচ্চা সত্যি আছে সন্দেহ নেই
আজ গুড্ডিও শক্ত হয়ে দাঁড়িয়েছে
নিজেকে প্রমাণ করতে চায় কাল হাতের ছাপ নিয়ে যাবে যুধাজিৎ তো গুড্ডির সাথেই আছে আর অনুজ তো অপমান আর অপমান করে যচ্ছে
সত্যি টা প্রমাণ হলে গুড্ডি যুধাজিৎ ওর মুখে আচ্ছা করে ঝামা ঘষে দিলে বেশ হয় খুব ভালোবাসা শিরিন আর বাচ্চার প্রতি
সত্যি বলতে গুড্ডির উচিত মন দিয়ে যুধাজিৎ এর সাথে সংসার করার
এরপরই দেখার সম্পর্ক গুলোর কি হয় ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh